কাউখালীতে ডেঙ্গু পরীক্ষার কিট বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ডেঙ্গু পরীক্ষার কিট বিতরণ
শনিবার ● ১০ আগস্ট ২০১৯


কাউখালীতে ডেঙ্গু পরীক্ষার কিট বিতরণ

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক মন্ত্রী, জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান ও সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু তাঁর ব্যক্তিগত উদ্যোগে  ডেঙ্গু জ্বর পরীক্ষার জন্য ২৫টি কিট প্রদান করেছেন।
শনিবার (১০ আগস্ট) সকালে কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. মো.ছিদ্দিকুর রহমানের নিকট কিটগুলো হস্তান্তর করেছেন উপজেলা চেয়ারম্যান ও জেপি নেতা আবু সাঈদ মিঞা মনু।
এ সময় উপস্থিত ছিলেন কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন. উপজেলা জাতীয় পার্টির(জেপি) সাধারন সম্পাদক শাহ আলম নসু,পিরোজপুর জেলা পরিষদের সদস্য মো.জাহাঙ্গীর হোসেন.ডা. মো. মাছুম বিল্লাহ, ডা.নাইম ফেরদৌস,ডা. মো. ফাহাদ হোসেন প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, সারাদেশে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মানুষ মারা যাওয়ায় এ উপজেলায় ডেঙ্গু জ্বর বা স্বাস্থ্যসেবা বিষয়ে এমপি মহোদয় নিয়মিত খোঁজখবর নিচ্ছেন। পিরোজপুর-২ আসনের কাউখালী-ভান্ডারিয়া -ইন্দুরকানী উপজেলার জ্বরে আক্রান্ত রোগীদের মধ্যে কেউ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে কিনা তা দ্রুত পরীক্ষার জন্য ব্যক্তিগত উদ্যোগে তিনি ডেঙ্গু জ্বর পরীক্ষার কিট পাঠিয়েছেন।
বিতরন অনুষ্ঠানে উপস্থিত অতিথি বৃন্দ,উপজেলার সাধারণ মানুষের স্বাস্থ্য সেবার বিষয়টি সব সময় ভাবার জন্য কাউখালী বাসীর পক্ষ থেকে এমপি মহোদয়কে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৫:০৮ ● ৫০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ