আমতলীতে পান্তাভাত খেয়ে একই পরিবারের ৫জন হাসপাতালে!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে পান্তাভাত খেয়ে একই পরিবারের ৫জন হাসপাতালে!
বুধবার ● ১০ জুলাই ২০১৯


আমতলীতে পান্তাভাত খেয়ে একই পরিবারের ৫জন হাসপাতালে!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার চরকগাছিয়া গ্রামে পান্তাভাত খেয়ে একই পরিবারের পাঁচ জন অসুস্থ্য হয়ে পরেছে। অসুস্থ্যদের স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে বুধবার সকালে।
জানাগেছে, উপজেলার চরকগাছিয়া গ্রামের জালাল আকনের বাড়ীতে জামাতা বসির হাওলাদার (৩৫) তার মেয়ে রোজিনা আক্তার (২৮), দুই নাতি রবিউল (৮) ও আবদুর রহমানকে (৫) নিয়ে বেড়াতে আসেন। মঙ্গলবার রাতের ভাত খেয়ে অবশিষ্ট ভাতে পানি দিয়ে রাখেন স্ত্রী রাহিমা বেগম। বুধবার সকালে স্ত্রী রাহিমা বেগম, জামাতা বসির হাওলাদার, মেয়ে রোজিনা আক্তার, নাতি রবিউল ও আবদুর রহমান ওই পান্তাভাত খায়। ভাত খাওয়ার সাথে সাথে এক এক করে সবাই পেটে ব্যথা ও বমি দিয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এ অবস্থা বেগতিক দেখে স্বজনরা দ্রতি তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
জামাতা বসির হাওলাদার বলেন, কেউ ক্ষতি করার জন্য রাতের আঁধারে পান্তাভাতের মধ্যে বিষাক্ত কিছু দিয়ে রেখেছে। ওই ভাত যে খেয়েছে সেই অসুস্থ্য হয়ে পরেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন,পান্তাভাত খেয়ে অসুস্থ্য রোগীদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। ধারনা করা হচ্ছে অজানা বিষাক্ত কিছু পান্তাভাতের মধ্যে দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি মনোরঞ্জন মিস্ত্রি (তদন্ত) বলেন, এ বিষয়টি আমি জানিনা। তবে জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২৩:৫৩ ● ১২৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ