নাটোরে ঘরের বেড়া কেটে কিশোরের রহস্যজনক উধাও

প্রথম পাতা » রাজশাহী » নাটোরে ঘরের বেড়া কেটে কিশোরের রহস্যজনক উধাও
শুক্রবার ● ২৫ জানুয়ারী ২০১৯


---

নাটোর সাগরকন্যা প্রতিনিধি॥
শয়ন ঘরের বেড়া কেটে সুমন আহমেদ (১৬) নামের এক কিশোর উধাও হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার গভীর রাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার সিধুলী গ্রামে ওই ঘটনা ঘটে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ওই কিশোরের পাঠ্যবই এবং জামা কাপড় কাটা ছেড়া অবস্থায় মেঝেতে ছড়ানো ছিটানো রয়েছে। কিশোর সুমন সিধুলী পূর্বপাড়া গ্রামের সমশের আলীর ছেলে। সে গুরুদাসপুর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯ সালে অনুষ্ঠিতব্য এস এস সির পরীক্ষার্থী বলে জানা যায়।
কিশোর সুমনের পিতা সমসের আলী জানান, তিনি অটোভ্যান চালিয়ে জিবিকা নির্বাহ করেন। বৃহস্পতিবার রাত নয়টার দিকে বাড়ি ফিরে ছেলেকে পড়তে দেখে পাশের ঘরে ঘুমিয়ে পড়েন। ওই সময় সুমন তার নিজ ঘরে ছিল। সুমনের শয়ন ঘরে পাটকাঠির বেড়া ছিল। রাত দুইটার দিকে তিনি এবং তার স্ত্রী বাহিরে বের হয়ে ছেলের ঘরের বেড়া কাটা দেখতে পায়। এসময় তারা ঘরের দরজায় ধাক্কা দিলে দরজা ভিতর থেকে বন্ধ পান। পরে ওই বেড়ার কাটা স্থান দিয়ে তিনি ভিতরে প্রবেশ করে। ভিতরে ছেলেকে দেখতে না পেয়ে তারা ডাকচিৎকার করে। তাদের ডাকচিৎকারে  প্রতিবেশিরা এগিয়ে আসেন। রাতেই পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যান। তার ছেলেকে কেউ অপহরন করেছে বলে তিনি মনে করেন। এলাকাবাসীদের সঙ্গে কথা বললে তারা ঘটনাকে রহস্যজনক বলে দাবি করেন। দরজা থাকতে বেড়া কেটে সে উধাও হবে কেন? নিশ্চয়ই কিশোর সুমনকে অপহরন করেছে বলে তারা মনে করেন। এঘটনায় এলাকাবাসীও আতংকিত।
স্থানীয় চেয়ারম্যান আব্দুল মতিন মাষ্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়েছি। এটা অত্যন্ত দুঃখজনক। তবে অপহরন হয়েছে কিনা তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। যোগাযোগ করা হলে থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা জানান, ঘটনাস্থল পরিদর্শনের পর পুলিশী তদন্ত চলছে। তবে কিশোর সুমন মানষিক ভারসাম্যহীনতার কারনে নিজেই কোথাও চলে যেতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় থানায় কোন অভিযোগ করা হয়নি বলে থানা সুত্রে জানা যায়।

বাংলাদেশ সময়: ১২:২৫:৫৪ ● ৬৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ