কাউখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১০ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১০ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই
শুক্রবার ● ৩১ মে ২০১৯


কাউখালীতে  ভয়াবহ অগ্নিকান্ডে ১০ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলার বেতকা বাজারে ভয়াবহ এক অগ্নিকান্ডে প্রায় ১০ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। প্রাথমিক ভাবে প্রায় ৩০ থেকে ৪০লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করেন।
বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে  কাউখালী উপজেলার চারদিক নদী বেষ্টিত দ্বীপ ইউনিয়ন সয়না রঘুনাথপুর ইউনিয়নের বেতকা বাজারের এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এদিকে  ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু বকর সিদ্দিক জানান,আগুনের খবর গভীর রাতে পেয়েছেন কিন্ত যোগাযোগ ব্যবস্থা না থাকায় সেখানে যেতে পারেননি তারা।
ক্ষতিগ্রস্থ দোকান মালিক ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দেড়টার দিকেপ বেতকা বাজারের একটি ট্রেইলার্স এর দোকান থেকে সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়  এ সময় সিলিন্ডার গ্যাসের দোকানে আগুন লেগে গেলে মুর্হূতের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে এতে দুটি মুদি দোকান,১টি ইলেকট্রনিক্স দোকান,১টি ফার্মেসী ৪টি চায়ের দোকান ও গ্যাস সিলিন্ডারের দোকানসহ ১০টি দোকান ও দোকানের মালামাল পুড়ে যায়। এতে প্রায় ৩০/৪০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবী করছেন ক্ষতি গ্রস্থ ব্যবসায়ীরা।
শুক্রবার সকালে কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিঞা মনু,ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও,সি)মোঃ কামরুজ্জামান তালুকদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন,পিরোজপুর জেলা পরিষদেও সদস্য মো.জাহাঙ্গীর হোসেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন করেন।এ সময় তারা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে কথা বলেন।
উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিঞা মনু জানান, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদেও তালিকা তৈরি করা হচ্ছে,তাদেও প্রত্যেককে ১০হাজার টাকা ও ২বান্ডিল ঢেউটিন বরাদ্দ দেয়া হবে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৮:১২ ● ৫৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ