গনমাধ্যমসহ সংশ্লিস্টদের জীবনমান উন্নয়নের অগ্রনী ভূমিকা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- এমপি কাজী হেলেন

প্রথম পাতা » ইসলামী জীবন » গনমাধ্যমসহ সংশ্লিস্টদের জীবনমান উন্নয়নের অগ্রনী ভূমিকা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- এমপি কাজী হেলেন
শুক্রবার ● ৩১ মে ২০১৯


টেলিভিশন র্জানালিস্ট ফোরাম, পটুয়াখালীর ইফতার মাহফিলে এমপি কাজী হেলেন

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

গনমাধ্যমসহ এর সাথে সংশ্লিস্টদের জীবনমান উন্নয়নের অগ্রণী ভূমিকা রেখেছেন দেশরতœ সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার প্রচেস্টায় দেশে সাটেলাইট টেলিভিশন চ্যানেলসহ প্রিন্ট ও অন-লাইন মিডিয়ার সংখ্যা বেড়েছে। এর ফলে বেকারত্ব কমেছে। গুনী গনমাধ্যমকর্মী তৈরি হচ্ছে। সাংবাদিকদের কল্যানে ট্রাস্ট গঠন করেছে। টেলিভিশন র্জানালিস্ট ফোরাম, পটুয়াখালী আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।
জেলার স্যাটেলাইট টেলিভিশ চ্যানেলের সংবাদকর্মীদের একমাত্র সংগঠন টেলিভিশন র্জানালিস্ট ফোরাম, পটুয়াখালীর সভাপতি কাজী ইকবালের সভাপতিত্বে এসময় এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, অতিরিক্ত জেলা প্রশাসকসহ জেলার সরকারী বে-সরকারী বিভিন্ন দপ্তরের  কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্ধ, সুশীল সমাজের প্রতিনিধি ও সংগঠনের সদস্যরা।
বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে মল্লিকা পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় এ ইফতার মাহফিল ও দোয়ানুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স। এসময় প্রধানমন্ত্রীসহ দেশ ও জাতির শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৬:৫৫ ● ৫১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ