বাউফলে রোলারে পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে রোলারে পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু
রবিবার ● ৫ মে ২০১৯


বাউফলে রোলারে পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

বাউফল(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বাউফলে এলজিইডির একটি সড়ক নির্মাণকালে রোলার চাপা পরে রাফিয়া নামের তিন বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার বাবার নাম জামাল হোসেন খান। বাউফলের কালাইয়া ইউনিয়নের পূর্ব কালাইয়া এলাকার চরকান্দা গ্রামে রোববার (৫ মে) বেলা ১০ টার দিকে এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানান,  কালাইয়া ইউপির পূর্ব কালাইয়া তারঘাটা থেকে কালাইয়া লঞ্চ ঘাট পর্যন্ত প্রায় ৯০ লাখ টাকা ব্যয়ে তিন কিলোমিটার দৈর্ঘ্যের একটি সড়কের কাজ চলছে। রোদেলা এন্টার প্রাইজ নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান ওই নির্মাণ কাজ করছেন।  ঘটনার দিন সকাল ১০টার সময় ওই সড়কের চরকান্দা এলাকায় রোলার দিয়ে খোয়া লেবেলের কাজ চলছিল। ড্রাইবার নুর হোসেন রোলারটি খানিক সামনে নিয়ে আবার পিছনের দিকে চালাচ্ছিল। এসময়  ড্রাইভারের অসর্তকতায় রাফিয়া নামের ওই শিশুটি রাস্তায় খেলারত অবস্থায় রোলারের নিচে চাপা পরে এবং ঘটনাস্থলেই মারা যায়। এসময় ড্রাইভার নূর হোসেন পালিয়ে যায়।
স্থানীয়রা রোলার ঠেলে শিশুটিকে বের করে পুলিশে খবর দেয়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠান। তবে ওই রাস্তার কাজ চলাকালিন  এলজিইডির তদারকি কর্মকর্তা সহিদুল ইসলাম উপস্থিত ছিলেন না।
সহকারী প্রকৌশলী সহিদুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। তবে কাজের সময় তার অনুপস্থিতি সম্পর্কে কোন কথা বলেননি। এব্যপারে জানতে সংশ্লিষ্ট ঠিকাদার এবং উপজেলা প্রকৌশলীকে তাদের মুঠো ফোনে একাধিকবার ফোন করা হলেও তাদের পাওয়া যায়নি। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫৬:২৪ ● ১১০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ