নুসরাত হত্যার বিচারের দাবীতে গোপালগঞ্জে মানববন্ধন-সমাবেশ

প্রথম পাতা » ঢাকা » নুসরাত হত্যার বিচারের দাবীতে গোপালগঞ্জে মানববন্ধন-সমাবেশ
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০১৯


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে গোপালগঞ্জের রঘুনাথপুর দীননাথ উচ্চ বিদ্যালয়।
মঙ্গলবার দুপুর ২টায় বিদ্যালয়ের সামনের সড়কে দুইপাশে দাঁড়িয়ে দেড়ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীদের উদ্যোগে ম্যানেজিং কমিটির সভাপতি সরোজ কান্তি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ব্যাংকার ও মুক্তিযোদ্ধা সুকদেব মন্ডল, প্রধান শিক্ষক সুশান্ত কুমার বিশ্বাস, সহ-প্রধান শিক্ষক দুলাল চন্দ্র বিশ্বাস, সহ-শিক্ষক নির্মলেন্দু কির্ত্তনীয়া, রবীন্দ্রনাথ দাস, অনুপম বিশ্বাস, সীমা বিশ্বাস, বিশিষ্ট কবি ও সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারি ও গোপালগঞ্জ সার্বজনীন  কেন্দ্রীয় কালীবাড়ির সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ সরকার প্রমূখ।
বক্তাগন বলেন, নুসরাত হত্যার বিচার দ্রুততম সময়ের মধ্যে করে বাংলাদেশে দৃষ্টান্ত স্থাপন করতে হবে। আর কেউ যেন এ ধরনের ঘটনা ঘটানোর সাহস না পায়। শুধু যে ফেনীর মাদ্রাসায় এমন ঘটনা ঘটেছে তা নয়, মুন্সীগঞ্জের সেতু মন্ডল, গাজীপুরের মনিকা গোমেজকে হত্যা করা হয়েছে। বাংলাদেশের অনেক শিক্ষা প্রতিষ্ঠানে নারীরা নানাভাবে যৌন হয়রানির শিকার হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানের এসব হায়েনাদের মূলোৎপাটন করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫:৫৫:১৩ ● ৫০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ