সেবা বাড়াতে প্রত্যেক জেলায় রেললাইন সম্প্রসারণ করা হবে: রেলমন্ত্রী

প্রথম পাতা » জাতীয় » সেবা বাড়াতে প্রত্যেক জেলায় রেললাইন সম্প্রসারণ করা হবে: রেলমন্ত্রী
বৃহস্পতিবার ● ৪ এপ্রিল ২০১৯


সেবা বাড়াতে প্রত্যেক জেলায় রেললাইন সম্প্রসারণ করা হবে: রেলমন্ত্রী

রাজবাড়ী সাগরকন্যা প্রতিনিধি॥

রেলের সেবা বাড়াতে দেশের প্রত্যেকটি জেলায় রেল লাইন সম্প্রসারণ করা হবে। নতুন রেল বর্ধিত করছি। নতুন নতুন রেল চালু করার মধ্য দিয়ে জনগণের যে চাহিদা তা পূরণে চেষ্টা করা হচ্ছে। রেল একটি নির্ভরযোগ্য, নিরাপদ ও সাশ্রয়ী যোগাযোগ মাধ্যম।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাজবাড়ী সফরে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন এসব কথা বলেন। রেলমন্ত্রী আরও বলেন, রাজবাড়ী জেলায় রেলওয়ে ঐতিহ্য রয়েছে। এ জেলাতে রেলের প্রশাসনিক ভবন ও কারখানা গড়ে তোলা হবে। পর্যায়ক্রমে রেলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনা হবে।
সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী সার্কিট হাউজে মন্ত্রীকে জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়। এ সময় দলীয় নেতাকর্মী ও প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। পরে বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সংসদ সদস্য ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন মন্ত্রী।
বেলা সাড়ে ৩টায় রাজবাড়ী রেলওয়ে স্টেশন পরিদর্শন শেষে বিকেল ৪টায় শহরের আজাদী ময়দান সংলগ্ন প্রস্তাবিত অডিটোরিয়াম নির্মাণ কাজের পরিদর্শন এবং জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৫:১৫:১৪ ● ৩৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ