কাউখালীতে প্রচারণায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে প্রচারণায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজ
শুক্রবার ● ২২ মার্চ ২০১৯


---

কাউখালী সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় মাঠে উত্তাপ ছড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সমাজসেবক মোস্তাফিজুর রহমান। যেন দুই চোখের পাতা এক করার সময় নেই নির্বাচনী মাঠে সারা জাগানো এই সাবেক ছাত্রনেতা ও অবসর প্রাপ্ত নৌ কর্মকর্তার। ছাত্র ও যুবকদের সাথে নিয়ে প্রচারণায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনিই কাউখালীর সর্বত্রে আলোচনার খোরাক হয়েছেন বলে জানা গেছে।
জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের আলোচনা শুরু হয়। তখন থেকেই নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা পোষণ করে ব্যক্তিগত প্রচারনা শুরু করেন চট্রগ্রাম সিটি কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ও কাউখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি,অবসর প্রাপ্ত নৌ কর্মকর্তা,মা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক এবং কাউখালী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির লিঃ এর  ভাইস চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমান। তিনি উড়োজাহাজ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
মোস্তাফিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যয়নরত সময়েই ছাত্র রাজনীতির সাথে একনিষ্ঠভাবে যুক্ত হন।চট্রগ্রাম সিটি কলেজে অধ্যয়নকালে তার রাজনীতি আরো প্রসারিত হয়। পরে তিনি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি হন। সাধারণ শিক্ষার্থীদের মাঝে ব্যাপক জনপ্রিয়তার  সৃষ্টি হয় মোস্তাফিজুর রহমান। কলেজ জীবন শেষ করে  তিনি বাংলাদেশ নৌ-বাহিনীতে যোগদান করেন পরে তিনি চাকুরী থেকে অবসর গ্রহন করে  এলাকার সাধারণ সমবায়ীদের সাথে কাজ শুরু করেন। সেখানেও তিনি তার সফলতা পান। সমবায়ীদের ভোটে তিনি উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ভাইস চেয়ারম্যান পদে দু’বার নির্বাচিত হন। এরপরই তিনি কাউখালী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পান। সমবায়ীদের সাথে কাজ, রাজনীতি এবং  কাউখালীতে মা ক্লিনিক প্রতিষ্ঠা করেন।নিজের  ক্লিনিকের সেবার মাধ্যমে  মোস্তফিজুর রহমানকে কাউখালীর প্রতিটি ঘরে ঘরে পরিচিত করে তুলে। সেই সুবিধাকে কাজে লাগিয়ে মোস্তাফিজুর রহমান উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে ব্যাপক গনসংযোগ,উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।
আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নিজেকে তুলে ধরার প্রতিযোগিতায় অবতীর্ণ হয়েছেন। তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার সর্বত্রে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

মোস্তাফিজের কর্মী-সমর্থকরা বলছেন, শিক্ষার্থী এবং সমবায়ীদের মতো তিনি এবার সাধারণ জনগণের প্রতিনিধি হিসেবে আত্মপ্রকাশ করবেন। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে মোস্তাফিজুর রহমান সমবায়ীদের নিয়ে কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ভোটারদের মন জয় করে সফল হবেন বলে তাদের অভিমত।
উড়োজাহাজ প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে প্রচারণায় উত্তাপ ছড়ানো এই সমাজসেবক অবসরপ্রাপ্ত নৌ-কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, ছাত্রজীবন ও চাকুরীজীবন  থেকেই সাধারণ ছাত্রছাত্রী এবং এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করছি। এই কাজের সুবাদে কাউখালী উপজেলার প্রতিটি গ্রামে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে আমার যে আতিœক সম্পর্ক গড়ে উঠেছে তাতে আমার বিশ্বাস আগামী ৩১ মার্চ ব্যালটের মাধ্যমে জনগণ আমাকে বিজয়ী করবেন।

বাংলাদেশ সময়: ১৫:১৭:৫৪ ● ৮০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ