বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সংগঠন পরিচালনা করতে হবে…এমপি মহিব

প্রথম পাতা » রাজনীতি » বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সংগঠন পরিচালনা করতে হবে…এমপি মহিব
শুক্রবার ● ২২ মার্চ ২০১৯


---

সাগরকন্যা রিপোর্ট॥
বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে সংগঠন পরিচালনা করতে হবে। পারস্পরিক শ্রদ্ধাবোধ, ভালবাসা, মমতা এবং ভ্রাতৃত্বের বন্ধনের মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে। পাশাপাশি সাধারণ মানুষের কাছে দেশে ও জাতির উন্নয়নে নেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কাজের বাতা পৌঁছে দিতে হবে। পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলী ইউনিয়ন শ্রমিকলীগ ও জয়বাংলা ক্লাবের অফিস উদ্বোধনের সময় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান মহিব।
শুক্রবার বেলা এগারটায় তিনি এ অফিস দুটি উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা, মহিপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আবদুল মালেক আকন, লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা, ঢাকাস্থ অগ্রণী স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি মোঃ আবুল কালাম ফরাজী, সাধারণ সম্পাদক মোঃ শাকিল মৃধা, মহিপুর থানা স্বেচ্ছাসেব লীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেনসহ উপজেলা ও ইউনিয়নের পর্যায়ের বিভিন্ন স্তরের নেতা-কর্মীবৃন্দ।
---

নেতা-কর্মীদের উদ্যেশে এমপি আরো বলেন, ক্ষমতা ভোগ করার জন্য কিংবা দখলদারিত্ব করার জন্য নয়, মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। এমন মানসিকতা নিয়েই রাজনীতি করতে হবে। সাংগঠনিক কাজ এগিয়ে নিতে হবে। মানুষের কল্যানে কাজ করতে হবে। মনে রাখতে হবে, জননেত্রী শেখ হাসিনা দলমত ভুলে সতেরো কোটি মানুষের সেবায় নিজেকে উৎসগ করেছেন। তার নির্দেশনা অনুযায়ী আমাদেরও সে আদর্শ নিয়ে কাজ করতে হবে। একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৩:৫০:০৭ ● ৬২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ