মির্জাগঞ্জে নির্বাচন সমন্বয়কারীর বাসভবনে অগ্নি সংযোগের অভিযোগ

প্রথম পাতা » পটুয়াখালী » মির্জাগঞ্জে নির্বাচন সমন্বয়কারীর বাসভবনে অগ্নি সংযোগের অভিযোগ
বৃহস্পতিবার ● ২১ মার্চ ২০১৯


---

জাহিদ রিপন, পটুয়াখালী থেকে॥
পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী খান মো. আবু বকর সিদ্দিকী’র নির্বাচনী সমন্বয়কারী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদ সোহেল আহম্মেদের বাসভবনে অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে। উপজেলা সদরের সুবিদখালী হাই স্কুল সংলগ্ন বাসভবনে বুধবার রাত ৩টায় দুবৃত্তরা এ আগুন লাগিয়েছে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসহ তার পরিবার চরম অতংকে রয়েছেন বলে জানান সোহেল আহম্মেদ।
সোহেল আহম্মেদ জানান,  বুধবার রাত ৩ টার দিকে স্বতন্ত্র প্রার্থী আবু বকর ভাই’র নির্বাচনী পোস্টার নেয়ার কথা বলে দরজা খুলতে বলেন ৭/৮জন যুবক। দরজা খুলে দেশীয় অস্ত্রসহ মুখোশ পরিহিতদের দেখতে পেয়ে তিনি দরজা বন্ধ করতে গেলে তাকে ধাক্কা দিয়ে ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা। মুহূর্তেই তারা ঘরের আসবাবপত্র বাহিরে নামিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় তিনি দৌড়ে তার অন্যরুমে ঢুকে দরজা বন্ধ করেন এবং মির্জাগঞ্জ থানা পুলিশে খবর দেন। এর মধ্যেই কিছু নির্বাচনী পোস্টার, দুইটি সোফাসেট ও একটি টেলিভিশন আগুনে পুড়ে যায়।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস বলেন, ঘটনা শুনে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১১:৪১:৪৩ ● ৪৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ