বানারীপাড়ায় দুই মাদকসেবীর আত্মসমর্পণ

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় দুই মাদকসেবীর আত্মসমর্পণ
রবিবার ● ২০ জানুয়ারী ২০১৯


---

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥
বানারীপাড়ায় মাদক বিক্রেতাদের ধরিয়ে দেয়ার পাশাপশি নিজেরা আর কখনও মাদক সেবন করবেন না বলে প্রতিশ্রুতি দিয়ে দুই মাদকসেবী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। রোববার দুপুরে তারা স্বশরীরে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমানের কাছে হাজির হয়ে এমন প্রতিশ্রুতি দিয়ে আত্মসমর্পণ করেন। এ সময় থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ ব্যাপারে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার বাইশারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফররিদ হোসেনের ছেলে রাজু সরদার (৩০) ও বানারীপাড়া দসর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের সুরাত আলী মৃধার ছেলে সামিম মৃধা (২৫) মাদক সেবন করে আসার পাশাপশি তারা থানা পুলিশের কাছে মাদক সেবনকারী হিসেবেও তালিকাভূক্ত ছিল। তাদেরকে এ মরণ নেশা থেকে বেরিয়ে আশার জন্য পরিবারের পক্ষ থেকে চাপ দেয়ার পর তারা আর কখনও মাদক সেবন করবে না প্রতিশ্রুতি দেয় এবং গ্রেফতার এড়াতে তারা মাদক বিক্রেতাদের ধরিয়ে দেয়ার জন্য পুলিশকে সহায়তা করার ঘোষনা দিয়ে আত্মসমর্থন করে।
একই সাথে তারা নিয়মিত পুলিশের নজরধারীর মধ্যে থকবে বলে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান জানান। তিনি আরও জানান, এলাকার মাদক নিমূলে আমরা জিরোটলারেন্সে রয়েছি। এ ব্যাপারে আমরা কারও সাথে আপোষ করবো না বলেও তিনি জানান।

এসএমজি/এনইউবি

বাংলাদেশ সময়: ২০:২৮:৪৯ ● ৬০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ