ফলোআপ- তালতলীতে ডাকাত-পুলিশ সংঘর্ষ, আহত ৩

প্রথম পাতা » বরগুনা » ফলোআপ- তালতলীতে ডাকাত-পুলিশ সংঘর্ষ, আহত ৩
রবিবার ● ২০ জানুয়ারী ২০১৯


---

তালতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার তালতলীতে আটককৃত ডাকাত ইয়াসিন (৩৫) ও শামসুল হক (৪০)কে নিয়ে শনিবার রাতে পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চালাতে গেলে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে আটককৃত ডাকাত ইয়াসিন গুলিবিদ্ধ হয়। এ সময় ডাকাত দলের কাছ থেকে পুলিশ দেশীয় এলজি ৪টি, ৭টি গুলির খালি খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।
জানা গেছে, উপজেলার পচাঁকোড়ালিয়া গ্রামের সৌদি প্রবাসী ইসমাইল তালুকদারের বাড়ীতে শুক্রবার রাতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে মঠবাড়ীয়া এলাকার ইয়াসিন (৩৫) ও কলাপাড়ার মহিপুর এলাকার শামসুল হক (৪০)কে আটক করে। এদের নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য শনিবার রাতে কড়ইবাড়িয়া ইউনিয়নের বটতলা গ্রামে যান। সেখানে পুলিশের টের পেয়ে আগে থেকে ওৎ পেতে থাকা ইয়াসিনের সহযোগী ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে ডাকাত দলের নেতা ইয়াসিন ও ২ পুলিশ সদস্য আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় এলজি ৪টি, ৭টি গুলির খালি খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। রবিবার সকালে আহত ২ পুলিশ সদস্য এসআই জসিম উদ্দিন ও কনস্টোবল মেহেদী হাসানকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে দুর্ধর্ষ ডাকাত ইয়াসিন কে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তালতলী থানার ওসি(তদন্ত) হুমায়ুন কবির জানান, উপজেলার পচাঁকোড়ালিয়া এলাকায় একটি প্রবাসীর বাড়িতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে দুর্ধর্ষ সন্ত্রাসী ও ডাকাত দলের নেতা ইয়াসিন এবং শামসুল হককে তারিকাটা বাজার থেকে আটক করা হয়। পরদিন রাতে অস্ত্র উদ্ধারের জন্য তাদেরকে সাথে নিয়ে কড়ইবাড়িয়া ইউনিয়নের বটতলা গ্রামে গেলে পুলিশ ও ডাকাত দলের মধ্যে গোলাগুলি হয়। এতে ২ পুলিশ সদস্য এসআই জসিম উদ্দিন ও কনস্টোবল মেহেদী হাসান এবং ডাকাত ইয়াসিন আহত হয়। ডাকাত ইয়াসিনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি চুরি ও বিস্ফোরকসহ ১৪টি এবং শামসুল হকের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও পুলিশকে আহত করাসহ আরো ২ টি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬:২৪:২৬ ● ৫৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ