গোপালগঞ্জে বাসের ধাক্কায় নিহত ১

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে বাসের ধাক্কায় নিহত ১
শনিবার ● ১৬ মার্চ ২০১৯


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় বাসের ধাক্কায় নুরজাহান  বেগম (৫৫) নামে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বনগ্রাম বাজারের কাছে এই সড়ক দূর্ঘটনা ঘটে।
স্থানয়ীরা জানায়, টেকেরহাট থেকে কালনাগামী মিনিবাস (ঢাকা মেটো  চ-৮৭৬২) বনগ্রাম বাজারের জিহাদের চায়ের দোকানের সামনে ওই বৃদ্ধাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পরে স্থানীয়রা ঘাতক বাস এবং ড্রাইভার বাচ্চু মোল্লাকে আটক করে মুকসুদপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে। মুকসুদপুর থানার ওসি মোস্তাফা কামাল পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত নুরজাহান বেগম রামকৃষ্ণপুরের লাল মিয়ার স্ত্রী।
অন্যদিকে, মুকসুদপুর উপজেলার দাশের হাট সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কে দুলাল ভৌমিক (৫৫) নামের এক দৃষ্টি প্রতিবন্ধি ব্যক্তিকে অজ্ঞাত ট্রাকে ধাক্কা দিয়ে গুরুত্বর আহত করে। শুক্রবার দৃষ্টি প্রতিবন্ধি তার পালিত গাভী নিয়ে মহাসড়কের পাশ দিয়ে যাওয়া সময় ঘাতক  ট্রাকটি তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি।
পরে তাকে স্থানীয়রা চিকিৎসার জন্য মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বাংলাদেশ সময়: ০:৪৬:২০ ● ৪০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ