কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত
শুক্রবার ● ১৪ জুন ২০২৪


---

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর কলাপাড়ায় ব্যবসায়িক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী উজ্জল মৃধা (২৫) ও তার পিতা শামীম মৃধা (৪৮) গুরুতর আহত হয়েছেন। উপজেলার লালুয়া ইউনিয়নের পায়রা বন্দর সিআরসিসি প্রকল্প এলাকার এ  ঘটনায় পিতা-পুত্র উভয়েই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১ টায় পায়রা বন্দরের সিআরসিসি কোম্পানী থেকে নিজ কোম্পানীর কর্মচারীদের বেতন-ভাতার চেক নিয়ে ফেরার পথে একই এলাকার সাগর হাওলাদার, হাবিব হাওলাদারসহ একাধিক ব্যাক্তি উজ্জল মৃধাকে এলোপাথারিভাবে মারধর করতে থাকে। প্রতিপক্ষের বেপরোয়া হামলা থেকে পুত্রকে বাঁচাতে গিয়ে হামলাকারীদের বেপরোয়া হামলার শিকার হয় উজ্জলের পিতা শামীম মৃধা। স্থানীয় লোকজন পিতা-পুত্রকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে শামীম মৃধাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমা হাসপাতালে প্রেরন করা হয়েছে।
উজ্জল মৃধা বলেন, হামলাকারী তার পকেটে থাকা লক্ষাধিক নগদ টাকা ও সাথে থাকা স্বর্নের আংটি লুট করে নিয়ে যায়। হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। মামলা তুলে নিতে হুমকী দিচ্ছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, আভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

 

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৮:৫১ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ