যারা ইসলাম শিক্ষা গ্রহণ করেছে তাদের পেছনে রেখে দেশ চলতে পারে না—গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » যারা ইসলাম শিক্ষা গ্রহণ করেছে তাদের পেছনে রেখে দেশ চলতে পারে না—গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী
মঙ্গলবার ● ১২ মার্চ ২০১৯


---

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
যারা ধর্মীয় প্রতিষ্ঠান থেকে ইসলাম বিষয়ে শিক্ষা গ্রহণ করেছে তাদের পিছনে রেখে এদেশ চলতে পারে না বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করীম। মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে  ছারছীনা দরবার শরীফের বার্ষিক মাহফিলের ২য় দিনে তিনি মন্তব্য করেন।
এ সময় মন্ত্রী আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ইসলাম বান্ধব। তাই তিনি কওমী মাদ্রাসা শিক্ষার্থীদের এমএ পাসের সমমান মর্যাদা দিয়েছেন। বিভিন্ন মহল থেকে এর সমালোচনা করা হলেও, তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলেও মন্তব্য করেন মন্ত্রী। ইসলাম বিষয়ে শিক্ষা গ্রহনকারীদের সরকারের বিভিন্ন উচ্চ পর্যায়ে চাকরি পাওয়ার অধিকার আছেও বলে জানান মন্ত্রী।
তিনি আরও বলেন, বর্তমান সরকার ৬০০ মাদ্রাসায় ভবন করে দিয়েছেন। এছাড়া প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ তৈরি করছে, বর্তমান সরকার যা বিগত দিনে কোন সরকার করেনি। জামায়াতের মত যারা খুন, ধর্ষণ, হত্যার সাথে জড়িত এবং মানুষ পুড়িয়ে মারে তাদের সাথে ইসলামের কোন সম্পর্ক থাকতে পারে না বলেও মন্তব্য করেন মন্ত্রী। এছাড়া যারা ধর্মীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে জড়িত তাদেরও হুশিয়ার করেন মন্ত্রী।
এ সময় আরও উপস্থিত ছিলেন ছারছীনা দরবার শরীফের পীর শাহ্  মোহাম্মদ মোহেব্বুল্লাহ এবং বিভিন্ন এলাকা থেকে আগত বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বাংলাদেশ সময়: ১৬:২৪:০৮ ● ১১৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ