নেছারাবাদে অগ্নিকান্ডে ৮ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুত

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে অগ্নিকান্ডে ৮ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুত
শনিবার ● ৩০ মার্চ ২০২৪


নেছারাবাদে অগ্নিকান্ডে ৮ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুতনেছারাবাদে অগ্নিকান্ডে ৮ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুত

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে ভয়াবহ এক অগ্নিকান্ডে ৮টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুত হয়েছে। শুক্রবার দিবাগত রাত্র ২ ঘটিকার দিকে উপজেলার মিয়ারহাট বন্দরের মোল্লাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সুত্র জানায়।
ব্যবসায়ী ও স্থানীয়দের দাবী নাশকতা করে এ ক্ষতি করা হয়েছে। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা জানান বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সুত্রপাত। জানাগেছে, এদিন রাত অনুমানিক দুইটার দিকে জলিল খলিফার জাহিদ বেডিং ষ্টোরে (লেপ তোষকের দোকান) আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ডাক চিৎকার দিলে এলাকাবাসি এসে আগুন নিভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও অকুস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় নানা ভাই মেশিনারীজ,আহসান ষ্টিল,মা বাবার দোয়া বেডিং ষ্টোর,জননী ষ্টিল এন্ড থাই (আংশিক),মিন্টু টি ষ্টোরসহ দুটি মাংসের দোকান মালামালসহ পুড়ে যায়।
এ ব্যাপারে সুটিয়াকাঠি ইউপি চেয়ারম্যান ও মিয়ারহাট বন্দর কমিটির সভাপতি মো. রুহুল আমিন অসীম বলেন, যে আলামত পাওয়া গেছে তাতে অনেক লোকের ধারনা এটি একটি নাশকতা। স্বরূপকাঠি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে সন্ধ্যানদী পার হয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাখানেক চেষ্টায় কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনেন। উল্লেখ্য, এর মাস দুয়েক আগে একই স্থানে সংঘটিত এক অগ্নিকান্ডে ৫/৬ টি ব্যবসা প্রতিষ্ঠান মালমালসহ ভস্মীভুত হয়েছিলো।

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:০৬ ● ১১৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ