আমতলীতে দুই ইউপি সদস্যসহ চার জুয়ারি গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে দুই ইউপি সদস্যসহ চার জুয়ারি গ্রেফতার
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪


আমতলীতে দুই ইউপি সদস্যসহ চার জুয়ারি গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের দুই ইউপি সদস্য সোলেমান মৃধা, আব্দুল বাতেন দেওয়ানসহ চার জুয়ারীকে পুলিশ গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর বন্দর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনার তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। শুক্রবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল আদালতের প্রেরন করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোলেমান মৃধা ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বাতেন দেওয়ান গত কয়েক বছর ধরে এলাকায় জুয়ার দল গঠন করে জুয়া খেলে আসছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর বন্দরের একটি ঘরে ইউপি সদস্য সোলেমান মৃধা ও আব্দুল বাতেন দেওয়ানসহ ৮/১০ জনে  জুয়া খেলছিল। গোপর সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ওই ঘর থেকে সোলেমান মৃধা ও আব্দুল বাতেন দেওয়ানকে গ্রেপ্তার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য জুয়ারীরা পালিয়ে যেতে চেষ্টা করে। পরে ইউসুফ ও আব্দুল আউয়াল নামের আরো দুইজনকে পুলিশ গ্রেপ্তার করে। পুলিশ তাদের কাছে থাকা তাস ও নগদ টাকা জব্দ করে। এ ঘটনায় আমতলী থানায় ইউপি সদস্য সোলেমানকে প্রধান আসামী করে চারজনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে।  শুক্রবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। ওইদিন বিকেলে আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। উল্লেখ্য ইউপি সদস্য আব্দুল বাতেন দেওয়ান জাতীয় সংসদ নির্বাচন চলাকালীন সময়ে তারিকাটা সাকুরা পরিবহন গাড়ী পোড়ানো মামলার ৫৮ নং এজাহারভুক্ত আসামী।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, ইউপি সদস্য সোলেমান মৃধা ও আব্দুল বাতেন এলাকায় জুয়াসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবী জানান তারা।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, দুই ইউপি সদস্যসহ চার জুয়ারীকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:১২:৪৬ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ