গৌরনদীতে বাস উল্টে খাদে পড়ে নিহত-১, আহত-১৫

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বাস উল্টে খাদে পড়ে নিহত-১, আহত-১৫
শুক্রবার ● ২২ মার্চ ২০২৪


গৌরনদীতে বাস উল্টে খাদে পড়ে নিহত-১, আহত-১৫

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বরিশালগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিয়ে একাধিকবার উল্টে খাদে পড়ে সেলিম রেজা (৩৮) নামে এক বাস যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এ দুর্ঘটনায় বাসের  ১৫  যাত্রী আহত হয়েছে।
বৃহস্পতিার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বেঁজহার গ্রামে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ৯ জনকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সেলিম রেজা যশোর জেলার মনিরামপুর থানার দুর্বাডাঙ্গা গ্রামের আবদুর রশিদ মাষ্টারের ছেলে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, ঢাকা থেকে ৩০/৩৫ জন যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ব-১৪-৮৯৫৪)  বৃহস্পতিবার রাত পৌণে ৮টার দিকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে বাসটি রাত ১০টার দিকে গৌরনদীর পশ্চিম বেজহার এলাকা   বেপরোয়া গতিতে অতিক্রমকালে  নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিয়ে একাধিকবার উল্টে  রাস্তার পাশের খাদে গিয়ে পড়ে। এতে বাসিটির ছাদ ও বড়ি  পৃথক   হয়ে দুই জায়গায়  পড়ে থাকে। এতে বাসের  যাত্রী সেলিম রেজা (৩৮) ঘটনাস্থলেই নিহত  ও বাসের ১৫ যাত্রী আহত হয়। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে  থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে    আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।  মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে। গুরুতর আহত পিরোজপুরের বাসিন্দা সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার দেলোয়ার হোসেন, একই জেলার আব্দুল আউয়াল, উজিরপুর উপজেলার বাসিন্দা পুলিশ কনষ্টবল নিপা, একই উপজেলার অনিমেষ, দশমিনা উপজেলার বাবলু, আমতলি উপজেলার মশিউর রহমান, ঝালকাঠীর মশিউর রহমান, শরিয়তপুরের নাসির উদ্দীন ও বাসের হেলপার বেল্লাল হোসেনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পৃথক হওয়া বাসের ছাদ রাস্তা ওপর থেকে সরিয়ে ফেলে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। উদ্ধার অভিযানের কারণে মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী যানবাহন চলাচল বন্ধ ছিল।

 

 

এমসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৪:৪১ ● ৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ