গোপালগঞ্জে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মার্কেটে তালা!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মার্কেটে তালা!
বৃহস্পতিবার ● ২১ মার্চ ২০২৪


গোপালগঞ্জে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মার্কেটে তালা!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি :

গোপালগঞ্জ শহরের মোহাম্মাদ কেরামত আলী মিনা প্লাজা মালিক রফিকুল ইসলাম মীনার সেচ্ছাচারিতার বিরুদ্ধে বিক্ষোভ করে দোকানঘর বন্ধ ও মার্কেটে তালা ঝুলিয়েছে দোকান মালিক ব্যাবসয়ীরা। এসময় প্রায় ৫ ঘন্টা বন্ধ ছিল মার্কেট।
আজ বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১১টায় শহরের চৌরঙ্গী কেরামত আলী মার্কেটের সামনে এ বিক্ষোভ করে ব্যাবসায়ীরা।
মোহাম্মাদ কেরামত আলী মিনা প্লাজার দোকান মালিক সমিতির সভাপতি মো: ইউসুব মোল্লা, সহ-সভাপতি রবিউল ইসলাম,  সাধারণ সম্পাদক আবু মিয়া, সাংগঠনিক সম্পাদক মামুন রেজা বলেন, আমাদের মোহাম্মাদ কেরামত আলী মিনা প্লাজা মালিক রফিকুল ইসলাম মীনা প্রতি বছর সেচ্ছাচারিতা করে দোকানের ভাড়া বৃদ্ধি করে। আমাদের মার্কেটে কোন অগ্নিনির্বাপক ব্যাবস্থা নেই। মার্কেটের সামনে সামান্ন একটু পার্কিং এর জায়গা রয়েছে সেখানেও তিনি আরো দোকানঘর তুলতেছে। এতে মার্কিটের ভিতরে সাধারণ মানুষের যাওয়ার পথ বন্ধ হয়ে যাবে। আমরা ব্যাবসা করবো কিভাবে।  আমরা মার্কেট মালিক রফিকুল ইসলাম মীনার সেচ্ছাচারিতা থেকে মুক্তি চাই।
মোহাম্মাদ কেরামত আলী মিনা প্লাজার মালিক রফিকুল ইসলাম মীনা বলেন, আমি এই প্লাজার অর্ধেক মালিক। ভাই শফিক বাকি অর্ধেকের মালিক। আমার জায়গার সামনে একটু জায়গা ফাঁকা আছে সেখানে একটি দোকানঘর দেওয়ার চিন্তাভাবনা করছি। আমার বড় ভাই শফিক সে কানাডা থাকে তার স্যালক ইউসুব তাকে মার্কেটের সভাপতি করেছে সে মার্কেটের ব্যাবসয়ীদের একত্র করে আমার কাজে বাধা সৃষ্টি করছে। আমার মার্কেটে আমার জায়গা আছে সেখানে আমি রুম করবো এখানে কারো কিছু আছে।

 

 

 

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩১:৪১ ● ৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ