গৌরনদীতে ইদুঁরের ফাঁদে আটকে যুবকের মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ইদুঁরের ফাঁদে আটকে যুবকের মৃত্যু!
বুধবার ● ২০ মার্চ ২০২৪


গৌরনদীতে ইদুঁরের ফাঁদে আটকে যুবকের মৃত্যু!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ইদুঁর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাকিল বেপারী (২৭) নামে এক যুবক মারা গেছে। ওই যুবক নিখোঁজের দুইদিন পর বুধবার দুপুর ১টার দিকে উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের জব্বার আকনের বর্গা  চাষি সরোয়ার ফকিরের বোরো ধান ক্ষেত থেকে সাকিলের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে (সাকিল) উপজেলার কটকস্থল গ্রামের মোহাম্মদ আলী বেপারীর বড় ছেলে।
নিহতের বাবা মোহাম্মদ আরী বেপারী জানান, তার ছেলে সাকিল বেপারী গত সোমবার দিবাগত গভীর রাতে প্রকৃতির ডাকে সারা দিয়ে ঘরের বাইরে    গিয়ে আর ঘরে ফিরে আসেনি। সেইদিন থেকে সাকিল নিখোঁজ ছিল। গতকাল বুধবার দুপুর  ১২টার দিকে কটকস্থল গ্রামের বর্গা চাষি সরোয়ার ফকিরের বোরো ধান ক্ষেতের আইলে স্থানীয়রা সাকিলের লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়।
ঘটনাস্থল পরিদশন করে গৌরনদী থানার ওসি আনোয়ার হোসেন ও পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান,  ইদুঁর মারার জন্য বর্গা চাষি সরোয়ার ফকির তার বোরো ধান ক্ষেতে বৈদ্যুতিক ফাঁদ পাতেন। সোমবার রাতে ওই ধান ক্ষেতের আইল দিয়ে সাকিল বেপারী যাবার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে (সাকিল) মারা যায়।  তার (সাকিল) শরীরের  বিভিন্ন স্থানে পোড়ার চিহ্ন রয়েছে।  ময়না তদন্তের জন্য সাকিলের লাশ বরিশাল মর্গে পাঠানো হয়েছে।  নিহতের বাবা মোহাম্মদ আলী বেপারী বাদি হয়ে ২ জনকে আসামি করে অবহেলাজনিত কারণে মৃত্যু’র আইনে বুধবার সন্ধ্যায় থানায় একটি মামলা দায়ের   করেন।  মামলার আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান।

এমসআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৪:২২ ● ২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ