আমতলীতে মেয়র প্রার্থীসহ পাঁচ সমর্থকের অর্থদন্ড!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে মেয়র প্রার্থীসহ পাঁচ সমর্থকের অর্থদন্ড!
শনিবার ● ২ মার্চ ২০২৪


আমতলীতে মেয়র প্রার্থীসহ পাঁচ সমর্থকের অর্থদন্ড!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে আমতলী পৌর মেয়র প্রার্থী ইফতেকার হাসানকে ত্রিশ হাজার টাকা এবং অপর দুই মেয়র প্রার্থী মতিয়ার রহমানের এক সমর্থককে বিশ হাজার টাকা এবং নাজমুল আহসান খাঁনের এক সমর্থককে দশ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। একই দিনে মোটর সাইকেল শোভাযাত্রায় হেলমেট ব্যবহার না করায় মতিয়ার রহমানের তিন সমর্থককে পাঁচ হাজার টাকা করে ১৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম অভিযান চালিয়ে এ অর্থদন্ড করেছেন।
জানাগেছে, আমতলী পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকেই মেয়র প্রার্থী নাজমুল আহসান খান ও মতিয়ার রহমানের সমর্থকরা আচরণ বিধি লঙ্ঘণ করে আসছেন। শুক্রবার আমতলী ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম অভিযান চালিয়ে আচরণ বিধি লঙ্ঘণের অভিযোগে মেয়র প্রার্থী ইফতেকার হাসানকে ত্রিশ হাজার টাকা এবং  অপর দুই মেয়র প্রার্থী মতিয়ার রহমানের এক সমর্থককে বিশ হাজার টাকা এবং নাজমুল আহসান খাঁনের এক সমর্থককে দশ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। একই সঙ্গে মোটর সাইকেল শোভাযাত্রায় হেলমেট ব্যবহার না করায় মেয়র প্রার্থী মতিয়ার রহমানের তিন সমর্থককে পাঁচ হাজার টাকা করে ১৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।
আমতলী উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম বলেন, আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে মেয়র প্রার্থী ইফতেকার হাসানকে ত্রিশ হাজার টাকাসহ ছয়জনকে পঁচাত্তর হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৯:৫১ ● ৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ