গৌরনদীতে বোমা বিস্ফোরণে ২পুলিশসহ আহত-৩

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বোমা বিস্ফোরণে ২পুলিশসহ আহত-৩
মঙ্গলবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২৪


গৌরনদীতে উদ্ধারকৃত বোমা বিস্ফোরণে ২পুলিশসহ আহত-৩

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে উদ্ধারকৃত বোমা নিস্ক্রিয়’কালে বিস্ফোরণে পুলিশের এসআই ও এক কনেস্টবলসহ তিনজন আহত হয়েছে। আহতরা হলেন-গৌরনদী থানার এসআই মো. কামাল হোসেন (৪২), কনেস্টবল মো. মিজানুর রহমান  মিজান (৩০) ও বড় কসবা  এলাকার মৃত রাজু হাওলাদারের ছেলে মাসুম হাওলাদার (৩৫)।
মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে গৌরনদী পৌরসভার বড় কসবা এলাকায় মাসুম হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত এসঅই কামাল হোসেন, কনেস্টবল মো. মিজানকে বরিশাল পুলিশ হাসপাতালে ও  বাড়ির মালিক মাসুম হাওলাদারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো, মাজহারুল ইসলাম জানান, পৌরসভার বড় কসবা এলাকার মাসুম হাওলাদার ঘুম থেকে জেগে মঙ্গলবার সকালে ঘরের বাহিরের ২টি বাথরুমের  (টয়লেট) একটিতে তালা ঝুলতে দেখেন। এরপর হাতুড়ি দিয়ে মাসুম হাওলাদার ওই বাথরুমের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে একটি বাজারের ব্যাগ দেখতে পায়। তখন ওই ব্যাগের ভেতর গাছের গুড়ির মধ্যে বোমা সদৃশ কয়েকটি বস্ত দেখতে পেয়ে তিনি (মাসুম) থানা পুলিশকে খবর দেয়। থানার এসআই মো. কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল সাড়ে ৯টার দিকে মাসুম হাওলাদারের বাড়িতে পৌছে। এ সময় বাড়ির মালিক মাসুম হাওলাদার পুলিশের উপস্থিতিতে বাথরুম থেকে ওই ব্যাগটি বের করে পানি ভর্তি বালতির মধ্যে ঢালার সময় হঠাৎ বিকট শব্দে বোমা বিস্ফোরণ ঘটে। বোমা বিস্ফোরণে বাড়ির মালিক মাসুম হাওলাদার, থানার এসআই মো. কামাল হোসেন, কনেস্টবল মো. মিজানুর রহমান মিজান গুরুতর আহত হয়। তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসকর্মী ও স্থানীয়রা গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের ওই ২সদস্যকে বরিশাল পুলিশ হাসপাতালে ও বাড়ির মালিক মাসুমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
গৌরনদী থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ৪/৫টি বোমার আলামত উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত আলামতগুলো হচ্ছে জর্দার কৌটা, জালের কাঠি, ছোট লোহা, গুনা, কসটেপ। গুরুতর আহত থানার এসঅই কামাল হোসেন, কনেস্টবল মো. মিজানকে বরিশাল পুলিশ হাসপাতালে ও বাড়ির মালিক মাসুম হাওলাদারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি আনোয়ার হোসেন জানান।

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৮:১৭ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ