দুমকিতে স্ত্রীর স্বীকৃতি আদায়ে যুবকের বাড়িতে তরুণী!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে স্ত্রীর স্বীকৃতি আদায়ে যুবকের বাড়িতে তরুণী!
বৃহস্পতিবার ● ১ ফেব্রুয়ারী ২০২৪


দুমকিতে স্ত্রীর স্বীকৃতি আদায়ে যুবকের বাড়িতে তরুণী!

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোশাররফ মৃধার ছেলে কাইউম মৃধার (৩০) বাড়িতে স্ত্রীর মর্যাদা আদায়ে অবস্থান নিয়েছে স্বর্ণা বেগম (২৫) নামের এক তরুণী। গত সোমবার দুপুরে ওই বাড়িতে অবস্থান নেওয়া তরুণী স্বর্ণা বেগম (২৫) বরগুনার পুরাঘাটা এলাকার নজরুল মৃধার কন্যা। ওই বাড়িতে অবস্থানের পরপরই কাইউম মৃধা পালিয়ে যায়।
ওই তরুণী স্বর্ণা বেগমের অভিযোগ, ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীর শো’ রুমে চাকুরির সুবাদে কাইউমের সঙ্গে তাঁর পরিচয় হয়। পরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে একত্রে ভাড়া বাসায় স্বামী-স্ত্রী পরিচয়ে ১বছর অবস্থানের পর চলতি বছরের ১জানুয়ারি গা-ঢাকা দেয় এবং সকল যোগাযোগ বন্ধ করে দেয়।
ওই তরুণী বলেন, ‘বর্তমানে সে বসুন্ধরার একটি প্রাইভেট হাসপাতালে নার্সের চাকুরিরত থেকে ভাড়া বাসায় প্রায় এক বছর একসঙ্গে ছিলাম। হঠাৎ কাইউম তাকে না জানিয়ে বাড়ি চলে আসে এবং মোবাইল ফোনেও যোগাযোগ বন্ধ করে দেয়। লোকমারফতে খোঁজ নিয়ে তাই স্ত্রীর অধিকার আদায়ে ওর বাড়িতে এসে অবস্থান নিতে বাধ্য হয়েছেন।’
এ বিষয়ে অভিযুক্ত কাইউম মৃধার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। কাইউমের বাবা মোশাররফ মৃধা বলেন, ঢাকায় আরএফএল কোম্পানীর ‘চাকরির সুবাদে তাঁর ছেলে ঢাকায় ছিল। সেখানে ওই মেয়েও চাকুরি করার সুবাদে হয়তো পরিচয় হয়ে থাকতে পারে। তবে বিয়ে করেছে কিনা তা আমারা জানি না। অথচ ওই মেয়ে আমার ছেলেকে স্বামী দাবি করছে। এখন ছেলে বাড়ি আসুক তার পরে যা করা দরকার তাই করতে হবে।
দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো: আবদুল হান্নান বলেন, ‘ওই এলাকায় স্বামীর স্বীকৃতির দাবিতে এক তরুণী ঢাকা থেকে এসেছে জানতে পেরেছি। এ ঘটনায় সরাসরি কেউ কোন অভিযোগ দেয়নি। অনশনেরও কোনো খবর পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

 

 

এমআর

বাংলাদেশ সময়: ২১:২১:২৩ ● ৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ