চরফ্যাশনে ক্রয়কৃত সম্পত্তি থেকে উৎখাতের চেষ্টায় হামলা, আহত ১

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে ক্রয়কৃত সম্পত্তি থেকে উৎখাতের চেষ্টায় হামলা, আহত ১
সোমবার ● ১১ মার্চ ২০১৯


 প্রতীকী চিত্র
সাগরকন্যা চরফ্যাশন প্রতিনিধি ॥
চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডে ক্রয়কৃত সম্পত্তি থেকে উৎখাতের চেষ্টায় বাধা প্রদান করা হলে প্রতিপক্ষ আবুল কালামের হামলায় বিল্লাল নামের একজন আহত হয়েছে। আহত বিল্লালকে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে প্রতিপক্ষ কালামের লোকজনের বাধা দিলে ভোলা সদর হাসপাতালে নেওয়া হয়।

আহত বিল্লালের বড় ভাই মোঃ নুরুল ইসলাম অভিযোগ করে বলেন, আমরা ৩ বছর পূর্বে ১০ শতাংশ জমি খরিদ করি এবং আমার পার্শ্বে প্রতিপক্ষ আবুল কালামও জমি খরিদ করে। তার পর হতে আবুল কালাম আমার ক্রয়কৃত চৌহদ্দীভূক্ত জমি দখলের চেষ্টা করে, আমরা জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ও পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে খোঁজ নিয়ে জানা যায়, গত ৩মার্চ সোমবার নুর ইসলামের জমিতে ঘর নির্মাণের জন্য প্রতিপক্ষ আবুল কালাম সহ কয়েকজন মিলে বিভিন্ন কার্যক্রম চালায় এসময় নুর ইসলামের ছোট ভাই বিল্লাল বাঁধা দিলে প্রতিপক্ষ আবুল কালামের নেতৃত্বে ইউসুফ, সোহাগ, আজাদ ও রিপন সহ আরোও অনেকে মিলে বিল্লালের উপর লাঠিসোটা দিয়ে হামলা চালায় এসময় বিল্লালের চোখের নিচে লাঠির আঘাতে গুরুতর জখম হয়।

এ বিষয়ে প্রতিপক্ষ আবু কালাম মিয়া বলেন, মূল দাতা তোফাজ্জল হোসেন বেঁচে থাকা কালীন তার কাছ থেকে আমার জামাই ইউসুফ ও আমার স্ত্রী ফাতেমা বেগম সহ মোট ৬ শতাংশ জমি মূল দাতা তোফাজ্জল হোসেনের জামাই আঃ রব বেপারির মাধ্যমে খরিদ করি। হামলার ঘটনায় বলেন, সেখানে রাজ মিস্ত্রিদের সাথে নুর ইসলামের ছোট ভাই বিল্লালের সাথে ঝগড়াঝাটি হয়েছে, কিন্তু আমি ও আমার ছেলেরা জড়িত নই। এ জমিতে আমি ও আমার পরিবার দীর্ঘদিন যাবত বসবাস করে আসছি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দুলারহাট থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান পাটওয়ারি বলেন, আমি এ বিষয়ে জেনেছি আমাকে এস পি মহোদয় উভয় পক্ষকে নিয়ে শালিস মিমাংসার মাধ্যমে ফয়সালার জন্য নির্দেশ দিয়েছেন। আমি উক্ত বিষয়টি নিয়ে শীঘ্রই ফয়সালার জন্য বসবো।

এএইচ/কেএস

বাংলাদেশ সময়: ১৬:৪৪:০৬ ● ৩৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ