দেশকে উন্নয়নের শিখরে নিতে হলে নৌকার বিকল্প নেই-প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » দেশকে উন্নয়নের শিখরে নিতে হলে নৌকার বিকল্প নেই-প্রাণিসম্পদ মন্ত্রী
শুক্রবার ● ২৯ ডিসেম্বর ২০২৩


দেশকে উন্নয়নের শিখরে নিতে হলে নৌকার বিকল্প নেই-প্রাণিসম্পদ মন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর-১ (নাজিরপুর-পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, পিরোজপুরকে শান্তির জনপথ এবং উন্নয়নের জনপদের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। নৌকা বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার প্রতীক। দেশকে উন্নয়নের শিখরে নিতে হলে নৌকার বিকল্প নেই।
বৃহস্পতিবার বিকেলে নাজিরপুর উপজেলার ৯নং কলারদোয়ানিয়া ইউনিয়ন পরিষদ মাঠে এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার স্বার্থে, আওয়ামী লীগকে ক্ষমতায় রাখার স্বার্থে, স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে লড়াই করার স্বার্থে এবং দুর্নীতিবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে পিরোজপুরকে শান্তির জনপথ এবং উন্নয়নের জনপদে অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দিবেন।

তিনি বলেন, আপনারা আমার ভাই এবং বোন আপনাদের কাছে আমার অনুরোধ ৭ জানুয়ারী একজন মানুষও বাড়িতে থাকবেন না, আপনারা সবাইকে ভোট কেন্দ্রে নিয়ে আসবেন এবং সবাই মিলে নৌকায় ভোট দিবেন। তিনি আরো বলেন, এই নৌকা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটিয়েছেন। আর আমি আমার সাধ্যমতো নাজিরপুরসহ নির্বাচনী এলাকায় উন্নয়ন করেছি।

সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নির্ঝর কান্তি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যার মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা কমানন্ডার শেখ আব্দুল লতিব, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফেদাউস রুনা, ৯নং কলারদোয়ানিয়া ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিমসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় মন্ত্রী বিভিন্ন শ্রেণির-পেশার মানুষের সাথে মতবিনিময় এবং লিফলেট বিতরণ করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে আবারও নির্বাচিত করে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহবান জানিয়ে তার নির্বাচনী এলাকায় উন্নয়নের চিত্র তুলে ধরেন।

পরে মন্ত্রী দেউলবাড়ী দোবড়া ইউনিয়নের গাওখালী স্কুল এন্ড কলেজ মাঠে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন।

 


এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৮:১৯ ● ৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ