ঝালকাঠীতে বিএনপি’র দলবলসহ আ’লীগের সমাবেশে শাহজাহান ওমর

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠীতে বিএনপি’র দলবলসহ আ’লীগের সমাবেশে শাহজাহান ওমর
সোমবার ● ৪ ডিসেম্বর ২০২৩


ঝালকাঠীতে বিএনপি’র দলবলসহ আ’লীগের সমাবেশে শাহজাহান ওমর

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের এক সমাবেশে অংশ নিলেন ঝালকাঠি-১ (কাঠালিয়া- রাজাপুর) আসনে আওয়ামী লীগ এর সদ্য মনোনীত প্রার্থী ব্যরিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তম।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের  আয়োজিত সমাবেশে বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহন করেন। আকস্মিক নৌকার টিকেট পাওয়ার পর কাঠালিয়া উপজেলায় শাহজাহান ওমরের এটি প্রথম সমাবেশ।

সমাবেশে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারন সম্পাদকে পরিচয় করিয়ে দেন শাহজাহান ওমর। এসময় শাহজাহান ওমরের বাম পাশে কাঠালিয়া উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল জলিল মিয়াজী ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন কবির হাওলাদার চেয়ারে বসা ছিলেন।
অপরদিকে ডান পাশে দাড়িয়ে ছিলেন কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল বসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন উপস্থিত ছিলেন।
সমাবেশে শাহজাহান ওমর বলেন-“কাঠালিয়া আওয়ামীলীগের কোন দলাদলী গ্রুপিং থাকতে পারবে না। আমি শুনেছি এখানে তরুণগ্রুপ, মিঞাগ্রুপ, বুড়াগ্রুপ ও বাচ্চা গ্রুপ রয়েছে এখন থেকে তা আর থাকবেনা। এখান  থেকে শুধু থাকবে শেখ হাসিনা গ্রুপ”।
তিনি আরও বলেন-“আমি এবং বিএনপি’র দলবলসহ আপনাদের মেহমান” আমদের বরণ করে নিবেন। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করবো”।
সমাবেশ শেষে তিনি আওয়ামীলীগ ও বিএনপি’র নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আগামী ১১ ডিসেম্বরের পরে আবার দেখা হবে বলে জানান।
এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা ফুলের তোরা নিয়ে আসলেও শাহজাহান ওমরকে ফুল দেয়ার সুযোগ না দেয়ায় নেতাকর্মীদের মধ্যে মৃদুক্ষোভ উষ্মা প্রকাশ করতেও দেখা গেছে ওমর সমর্থকদের।

 

 

কেই/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৯:১১ ● ১৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ