আমতলীতে মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধাকে মারধর!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধাকে মারধর!
বুধবার ● ১৫ নভেম্বর ২০২৩


আমতলীতে মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধাকে মারধর!
আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধা মোমেনা  বেগমকে (৫৪) মাদক সেবী মিজানুর রহমান হাওলাদার মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত মোমেনাকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া চালিতাবুনিয়া গ্রামে মঙ্গলবার রাত নয়টার দিকে।
জানাগেছে, উপজেলার চাওড়া চালিতাবুনিয়া গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে মিজানুর রহমান এলাকার চিহিৃত মাদকসেবী। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মঙ্গলবার রাতে মিজানুর রহমান ও সবুজ শীলসহ ৪/৫ জন মাদকসেবী মোমেনা বেগমের বাড়ীতে প্রবেশ করে মাদকসেবন করছিল। ওই সময় মোমেনা বেগম তাদের মাদকসেবনে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুর রহমান তাকে গালাগাল করে। এক পর্যায় মোমেনা বেগমকে মাদকসেবী মিজানুর রহমান মারধর করে। ওই সময় তার বাড়ীতে কেউ ছিল না। স্বজনরা খবর পেয়ে রাত ১০ টার দিকে তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আহত মোমেনা বেগম বলেন, মাদকসেবী মিজানুর হাওলাদর ও সবুজ শীলসহ ৪/৫ জনে প্রায়ই আমার বাড়ীতে গিয়ে মাদকসেবন করে। অতিষ্ঠ হয়ে আমি তাদের বাঁধা দেই। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুর আমাকে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
অভিযুক্ত মিজানুর রহমান মারধর ও মাদকসেবনের কথা অস্বীকার করে বলেন, তার সঙ্গে আমার কথা কাটাকাটি হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জায়েদ আলম ইরাম বলেন, আহত বৃদ্ধা মোমেনাকে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৭:২২ ● ১২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ