গৌরনদীতে বিএনপির ২নেতাকর্মী গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিএনপির ২নেতাকর্মী গ্রেফতার
বুধবার ● ১ নভেম্বর ২০২৩


গৌরনদীতে বিএনপির ২নেতাকর্মী গ্রেফতার
গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাসস্ট্যান্ডে ইউনিয়ন আ’গীগের অফিস ও মোটর সাইকেল ভাংচুর এবং ছাত্রলীগ নেতাকর্মীদের আহত করার অভিযোগে দায়েরকৃত মামলায় সন্দীগ্ধ আসামি হিসেবে বিএনপি ও সহযোগী সংগঠনের ২ নেতাকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার রাতে উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বাটাজোর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের নুরুল ইসলাম সরদারের ছেলে ইউনিয়ন বিএনপির সদস্য মো. রোকনুজ্জামান সরদার (৪৫) ও যুবদল কর্মী মো. আরিফুল হক সরদার (৪০)। বিষয়টি মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই অব্দুল হক শিকাদর নিশ্চিত করেছেন।
তিনি জানান,  গত ৫ নভেবর বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ও মোটর সাইকেল ভাংচুর এবং যুবলীগের নেতাকর্মী আহত’র ঘটনায় উপজেলার মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের সাময়িক বহিস্কুত সভাপতি ও পূর্ব বেজহার গ্রামের রাসেল রাঢ়ী বাদি হয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ বিএনপির নেতা ইশরাক হোসেনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ৭১ নেতাকর্মীর নামোল্লেখ করে বিএনপির ১৩১ নেতাকমীকে আসামি করে ওইদিনই গৌরনদী থানায় বিস্ফোরক ও ভাংচুরের একটি মামলা দায়ের করা হয়েছে। গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার দিবাগত রাতে মো. রোকনুজ্জামান সরদার (৪৫) ও তার সহোদর ভাই মো. আরিফুল হক সরদার (৪০)কে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত বিএনপির ওই ২ নেতাকর্মীকে   বুধবার দুপুরে বরিশাল সিনিয়র ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

 

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৩:৩৬ ● ৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ