দুমকিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আন্তঃজেলা মাদক ব্যবসায়ি দুলাল গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আন্তঃজেলা মাদক ব্যবসায়ি দুলাল গ্রেফতার
মঙ্গলবার ● ১৭ অক্টোবর ২০২৩


দুমকিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আন্তঃজেলা মাদক ব্যবসায়ি দুলাল গ্রেফতার

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

পটুয়াখালীসহ দেশের বিভিন্ন এলাকার একাধিক মাদক মামলায় যাবজ্জীবনসহ বিভিন্ন মেয়াদের সাজাপ্রাপ্ত পালাতক আসামি আন্ত:জেলার মাদক সম্রাট দুলাল সিকদার (৪৭) কে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
দুমকি থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই নিরস্ত্র) মোঃ মনিরুল ইসলামের নেতৃত্ব পুলিশের একটি টিম গত সোমবার (১৬ অক্টোবর) রাতে রাজধানী ঢাকা শহরের মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা দুলাল সিকদারকে গ্রেফতার করেছে।  ধৃত সাজাপ্রাপ্ত আসামি দুলাল সিকদারের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামে। তার পিতার নাম-মৃত নুর মোহাম্মাদ সিকদার।
সে টাঙ্গাইল থানার জিআর- ৫২৪/২০১৩, মাদক মামলায় (নং-১০৪৯/১৩ ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ১৯(১) এর টেবিল ৩(খ)/১৯(৪)  যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী। পটুয়াখালী সদর থানার জিআর নং-৩২১/১৭, সেসন নং-৮৪/১৮, মাদক মামলায় ১২ বছর এবং একই থানার জিআর নং-৩২২/১৭, সেসন নং-২৫/১৮, মাদক মামলায় ১৫ বছরের সশ্রম কারাদন্ড ও ৫০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামী।
এছাড়া তার বিরুদ্ধে ঢাকার কাফরুল, ধানমন্ডি, সাভার, যমুনা সেতুর পশ্চিম থানায় পৃথক পৃথক একাধিক মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী।
পুলিশ সূত্রটি আরও জানায়, টাঙ্গাইল ও পটুয়াখালীর ৩টি মামলায় ১২বছর, ১৫বছর ও যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পালাতক আসামী ছদ্মবেশে দেশের বিভিন্ন স্থানে অবস্থান করে তার ব্যবসা চালিয়ে আসছিল।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আবদুল হান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে এ আন্ত:জেলা মাদক ব্যবসায়ি দুলালকে গ্রেফতারের পরে রাতেই দুমকি থানায় নিয়ে আসা হয়। মঙ্গলবার সকালে আসামীকে কোর্টে সোপর্দ করা হয়েছে।


এমআর

বাংলাদেশ সময়: ২১:৫১:০৪ ● ৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ