দেশের উন্নয়নে শেখ হাসিনাকে পুণর্বার বিজয়ী করার কোন বিকল্প নাই

প্রথম পাতা » পটুয়াখালী » দেশের উন্নয়নে শেখ হাসিনাকে পুণর্বার বিজয়ী করার কোন বিকল্প নাই
মঙ্গলবার ● ১৭ অক্টোবর ২০২৩


দেশের উন্নয়নে শেখ হাসিনাকে পুণর্বার বিজয়ী করার কোন বিকল্প নাই

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছেন। পদ্মা সেতু সে উন্নয়নকে উচ্চমাত্রায় নিয়ে গেছে। এক সময়ের অবহেলিত এ জনপদ এখন উন্নয়নে আলোকিত এক জনপদ। এ অঞ্চলের উৎপাদিত কৃষি, সমুদ্র থেকে আহরিত মৎস্য, পযটন শিল্পে নতুন গতিশীলতা ও সমৃদ্ধি এনেছে। সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের এ সাফল্যে জনগণের কাছে পৌঁছে দিতে। দক্ষিনাঞ্চল সহ দেশের এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মানবতার নেত্রী শেখ হাসিনাকে পুনরায় বিজয়ী করার কোন বিকল্প নাই।
মঙ্গলবার বিকাল ৪ টায় পৌরসভার ১নং ওয়ার্ডের টাউন জৈনকাঠী জৈনপুরী হুজুরের খানকাহ মাঠে ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন পটুয়াখালী-১ আসনে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা ও পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

মতবিনিময় সভায় নুরুল হুদা নয়া মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র ডাঃ শফিকুল ইসলাম,  জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক কাওসার মৃধা, সাবেক তথ্য কর্মকর্তা বজলুর রহমান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ অসীম মৃধা সহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৯:০১ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ