ফুলবাড়ীতে হয়রানীমূলক মামলা প্রত্যাহার দাবি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে হয়রানীমূলক মামলা প্রত্যাহার দাবি
বৃহস্পতিবার ● ১২ অক্টোবর ২০২৩


ফুলবাড়ীতে হয়রানীমূলক মামলা প্রত্যাহার দাবি

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলা কুশদহ ইউনিয়নের মামলাবাজ নুরুল ইসলামের লাগাতার মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মোঃ মজিদুল ইসলাম ও তার পরিবারের ৭জন সদস্য।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ১১টায় ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে মোঃ মজিদুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, আমার প্রতিবেশী মোঃ নুরুল ইসলাম ও তার স্ত্রী জোৎসনা বেগম বন বিভাগের জায়গাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ছিনতাই, মারধর ও হুমকি মোট তিনটি মিথ্যা মামলা দায়ের করেছেন। আমি একজন নিরিহ ও সরল মনের মানুষ আমি অতি কষ্টে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। মোঃ নুরুল ইসলাম ও তার স্ত্রী জোৎসনা বেগম আমার বিরুদ্ধে এহন মিথ্যা মামলা দায়ের করে আমাদের শারিরিক,মানসিক ও আর্থিক ক্ষয় ক্ষতি করছেন।  আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের দাবি করছি। সেই সাথে মামলাবাজ নুরুল ইসলাম ও তার পরিবার র্কর্তৃক লাগাতার দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গিলাঝুকি হঠাৎপাড়া গ্রামের মোছাঃ আরজিনা খাতুন, মনতাজুর রহমান মুন্না, মোঃ আনসার আলী, মোঃ সাজেদা বেগম, মোঃ শফিউল্লাহ ও মজমুল ইসলাম সহ তার পরিবারের সদস্যসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৬:৪৪ ● ১১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ