গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-২

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-২
শুক্রবার ● ২৯ সেপ্টেম্বর ২০২৩


গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-২

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকা থেকে অপহরণের ৩৬ঘন্টা পর অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও ২ অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুুলশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মাহিলাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও ২ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার বাঘার গ্রামের নগেন দেওয়ানের ছেলে ও বরিশাল বিএম বিশ^াবিদ্যালয় কলেজের অনার্সের ছাত্র হৃদয় দেওয়ান (২০), জয়সুরকাঠি গ্রামের সুশান্ত মন্ডলের ছেলে কলেজ ছাত্র তুর্জ মন্ডল(২০)। এ ঘটনায়   উপজেলার দেওপাড়া গ্রামের অপহৃত নবম শ্রেণীর ছাত্রীর বাবা বাদশা হাওলাদার বাদি হয়ে  ওই ২ যুবককে আসামি করে বৃহস্পতিবার রাতে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।
মামলার বাদি অভিযোগ করে বলেন, স্কুলে আসা যাওয়ার পথে নবম শ্রেণীতে পড়–য়া আমার কন্যাকে প্রায়ই প্রেম নিবেদনসহ কুÑপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত   করে আসছিল বখাটে হৃদয় দেওয়ান। বিষয়টি হৃদয়ের অভিভাবককে জানালে হৃদয় দেওয়ান ক্ষিপ্ত হয়ে আমার কন্যাকে অপহরণের হুমকি দেয়। আমার কন্যা স্কুলে যাওয়ার পথিমধ্যে গত ২৭ সেপ্টেম্বর সকালে বাটাজোর এলাকায় পৌঁছিলে বখাটে হৃদয় দেওয়ান ও তার সহযোগী তুর্জ মন্ডল জোরপূর্বক আমর কন্যাকে মাহিন্দ্রায় তুলে অপহরণ করে নিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা  ও গৌরনদী থানার এসআই মো. শাহাবুদ্দিন জানান, গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার  রাতে মাহিলাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেন। এ সময় অপহরণকারী হৃদয় দেওয়ান ও তুর্জ মন্ডলকে গ্রেফতার করা হয়। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য বরিশাল আদালতে  পাঠানের হয়েছে। গ্রেফতারকৃত ২ আসামিকে গতকাল শুক্রবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:৩৭ ● ৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ