নেছারাবাদে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত
বৃহস্পতিবার ● ২৮ সেপ্টেম্বর ২০২৩


নেছারাবাদে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল খালেক (৭৫) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার সমদেয়কাঠি ইউনিয়নের সেহাংগল এলাকায় স্বরূপকাঠি পিরোজপুর সড়কে ওই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে গেলে নিহতের পরিবারবর্গ কোন প্রকার মামলা দায়ের না করায় এবং স্থানীয় নেতৃবৃন্দ আলোচনা করে লাশ নিয়ে দাফন করেছে। নিহত আব্দুল খালেক সেহাংগল গ্রামের মৃত তৈয়ব আলী হাওলাদারের ছেলে।
ওয়ার্ডের ইউপি সদস্য এইচ,এম সোহেল পারভেজ জানান, বৃদ্ধ হেটে রাস্তা পাড় হচ্ছিলেন। এ সময় চলন্ত মোটর সাইকেলে ধাক্কা লাগে। স্থানীয়রা বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। মটর সাইকেল  চালক মোঃ ইব্রাহিম একই গ্রামের লোকমান তালুকদারের ছেলে। সে ওই সড়কে ভাড়ায় মটরসাইকেল চালায়।
নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ মো. গোলাম সরোয়ার জানান, খবর পেয়ে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরে আলোচনা সাপেক্ষে লাশ পরিবালের লোকজনে নিয়ে গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের হাতে হস্থান্তর করা হয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫১:৩৬ ● ২৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ