তালতলীতে পানিতে শিশুর মৃত্যু, সড়কে আহত-২

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে পানিতে শিশুর মৃত্যু, সড়কে আহত-২
মঙ্গলবার ● ২৬ সেপ্টেম্বর ২০২৩


তালতলীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু,

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

তালতলী উপজেলার জয়ালভাঙ্গা গ্রামের আমিনুল ইসলামের এক বছরের শিশু পুত্র শাহজালাল পুকুরে ডুবে মারা গেছে। এ শিশুকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার সময় তাকে বহনকারী মোটর সাইকেল ও বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হায়দার বিন রশিদ (৪৫) ও বেল্লাল (৪০) নামের দুই ব্যাক্তি আহত হয়েছে। গুরুতর আহত দুই ব্যাক্তিকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে।
জানাগেছে, উপজেলার জলায়ভাঙ্গা গ্রামের আমিনুল ইসলামের শিশুপুত্র শাহজালাল পরিবারের সকলের অজান্তে বাড়ীর পাশের পুুকুরে পড়ে যায়। তাকে না মেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। দুই ঘন্টা পরে স্বজনরা পুকুর থেকে শিশুটিকে উদ্ধার করে। পরে ওই শিশুটিকে মোটর সাইকেলে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় আমতলী-কুয়াকাটা সড়কের ছুরিকাটা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে হায়দার বিন রশিদ ও বেল্লাল হোসেন নামের দুই ব্যাক্তি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কাঙ্খিতা মন্ডল তৃণা শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন এবং আহত দুজনকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।
আহত বেল্লাল বলেন, শিশু শাহজালাল আমার নাতি হয়। ওকে পুকুর থেকে উদ্ধার করে হাসপাতালে আনার সময় দুই মোটর সাইকেলের সংঘর্ষ হয়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ কাঙ্খিতা মন্ডল তৃণা বলেন, শিশুটিকে হাসপাতালে আনার পুর্বেই মারা গেছে। ওই শিশুকে বহনকারী মোটর সাইকেলে আহত দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৮:৩৬ ● ৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ