আমতলীতে বজ্রপাতে ইউপি সদস্যের মৃত্যু

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে বজ্রপাতে ইউপি সদস্যের মৃত্যু
রবিবার ● ২৪ সেপ্টেম্বর ২০২৩


আমতলীতে বজ্রপাতে ইউপি সদস্যের মৃত্যু

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

শ্রমিকদের খাবার দিয়ে বাড়ী ফেরা হলো না চাওড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মোস্তফা বিশ্বাসের। পথিমধ্যে বজ্রপাতে শরীর জ্বলসে তার মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে রবিবার সকাল সাড়ে ৯টার দিকে আমতলী উপজেলার ঘটখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার চাওড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মোস্তফা বিশ্বাস (৬৫) রবিবার সকালে মাঠে শ্রমিকদের খাবার দিয়ে বাড়ী ফিরছিল। পথিমধ্যে বৃষ্টি শুরু হলে তিনি একটি গাছের তলায় আশ্রয় নেয়। এ সময় বজ্রপাত তাকে আঘাত হানে। এতে শরীর জ্বলসে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে শ্রমিক ও স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কাঙ্খিতা মন্ডল তৃণা তাকে মৃত্যু ঘোষনা করেন।
স্বজন মনির বিশ্বাস বলেন, সাবেক ইউপি সদস্য মোস্তফা বিশ্বাস রবিবার সকালে মাঠে শ্রমিকদের খাবার দিয়ে বাড়ী ফিরছিল। পথিমধ্যে বৃষ্টি শুরু হলে তিনি একটি গাছের তলায় আশ্রয় নেয়। ওই সময় বজ্রপাতে শরীর জ্বলসে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৪:১১ ● ৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ