গৌরনদীতে রোর্ড মার্চের হামলায় বিএনপির ১১নেতাকর্মী আহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে রোর্ড মার্চের হামলায় বিএনপির ১১নেতাকর্মী আহত
শনিবার ● ২৩ সেপ্টেম্বর ২০২৩


গৌরনদীতে রোর্ড মার্চের হামলায় বিএনপির ১১ নেতাকর্মী আহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ব্যারিকেড দিয়ে বরিশালগামী মাইক্রোবাস থামিয়ে বিএনপি ও সহযোগেী সংগঠনের ৭ নেতাকমীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে যুব ও ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে। ঢাকা-বরিশাল মহাসড়কে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় লোকাল বাস কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে। এ ছাড়া গৌরনদীর মাহিলাড়া ও গয়নাঘাট এলাকায় হামলা চালিয়ে বিএনপির আরও ৪ নেতাকর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।  গুরুতর আহত বরিশাল জেলা উত্তর যুবদলের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক সাইদুল আলম সেন্টু, গৌরনদী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের  সাবেক ভিপি কে.এম আনোয়ার হোসেন বাদলকে ঢাকার বেসরকারি ২টি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হামলায় আহত গৌরনদী পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামাল পারভেজ অভিযোগ করে বলেন, ঢাকা থেকে গৌরনদীর বিএনপি ও সহযোগী সংগঠনের ১০নেতাকর্মী একটি মাইক্রোবাস যোগে শনিবার  সকাল সাড়ে ৬টার দিকে বরিশালের রোড মার্চের উদ্দেশ্যে রওনা দেই। পথিমথ্যে বিএনপি নেতাদের বহনকারী মাইক্রোবাসটি সকাল পৌণে ৯টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকা অতিক্রম করছিল। এ সময় যুব ও ছাত্রলীগের ২০-২৫ নেতাকর্মী লাঠিসোঁটা, জিআই পাইপ, চাইনিজ কুড়াল নিয়ে লোকাল বাস কাউন্টারের সামনে ব্যারিকেড দিয়ে  আমাদের বহনকারী মাইক্রোবাসটি থামিয়ে ভাংচুর করে ও নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা পিটিয়ে ও কুপিয়ে বরিশাল জেলা উত্তর যুবদলের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক সাইদুল আলম সেন্টু, গৌরনদী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের  সাবেক ভিপি কে.এম আনোয়ার হোসেন বাদল, সদস্য মহিউদ্দিন হাওলাদার, উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য এইচএম মামুন, উপজেলা শ্রমিক দলের সদস্য সাইদুর রহমান ফকির, নলচিড়া ইউনিয়ন যুবদলের সদস্য মো. আজিজুল ও আমাকে (পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামাল পারভেজ) আহত করে।
এদিকে, রোড় মার্চে যাওয়ার পথে ছাত্রলীগের কতিপয় নেতাকর্মী মাহিলাড়া এলাকায় হামলা চালিয়ে উপজেলা ছাত্রদলের সদস্য রাকিব শিকদার,  জিশান, ফাহাদকে ও গয়নাঘাট এলাকায় হামলা চালিয়ে বিএনপি কমী হুকুমালী সরদারকে মারধর  করেছে।
উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম বলেন, এ ব্যাপারে আমাদের কিছু জানা নেই। যদি এ ধরনের কোন ঘটনা ঘটে থাকে, তাহলে বিএনপির দলীয় অভ্যন্তরীন কোন্দলের কারণে ঘটতে পারে।

এমসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৫:৪৪ ● ৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ