সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আ‘লীগ আবারও ক্ষমতায় আসবে-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আ‘লীগ আবারও ক্ষমতায় আসবে-এমপি জ্যাকব
সোমবার ● ১৮ সেপ্টেম্বর ২০২৩


সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আ‘লীগ আবারও ক্ষমতায় আসবে-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। আওয়ামীলীগকে কোন শক্তি ঠেকাতে পারবেনা। সোমবার দুপুর ১২ টায় উপজেলা হল রুম মিলনায়তনে চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের মৃত ও নিখোঁজ জেলে পরিবারের মাঝে  চেক বিতরণ ও আসলামপুর আওয়ামীলীগের বর্ধিত সভায় পৃথক পৃথক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসাবে এইসব কথা বলেন।
উপজেলা নির্বাহি কর্মকর্তা নওরীন হকের সভাপতিত্বে তিনি আরো বলেন, জেলে পেশা  অত্যন্ত ঝুকিপূর্ণ পেশা। এই পেশা জড়িয়ে অনেক জেলে মৃত ও নিখোঁজ হয়। তাদের পরিবারের মাঝে কান্নার রোল পড়ে যায়।  মাননীয় প্রধানমন্ত্রী জেলে পরিবারের মাঝে এককালীন আর্থিক অনুদান দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। বর্তমান সরকার জেলেদের পাশে ছিল, ভবিষ্যতে থাকবে।  আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।  তিনি যেন আগামী জাতীয় নির্বাচনে বিপুল ভোটে বিজয় হয়ে আপনাদের সকলের পাশে থাকতে পারে। ৩৫ জন জেলে পরিবারের মাঝে এককালীন অনুদান দেওয়ার কথা থাকলেও ২৫ জন কে জনপ্রতি ৫০ হাজার টাকা করে ১২ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।  বাকি ১০ জন জেলের অনুদান দূর্যোগ ও মৎস্য  মন্ত্রণালয়ের সচিব এসে তার হাতে চেকগুলো বিতরণ করবে বলে মৎস্য অফিসার মারুফ হোসেন মিনার নিশ্চিত করেছেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম ভিপি, পৌরসভার মেয়র মোরশেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, উপজেলা মৎস্য অফিসার মারুফ হোসেন মিনার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা শোভন বসাক, উপজেলা এলজিআরডি অফিসার মোঃ মোশারফ হোসেন প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৫৩ ● ৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ