মানুষ আলোকিত বাংলাদেশ দেখতে চায়-স্বরাষ্ট্রমন্ত্রী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » মানুষ আলোকিত বাংলাদেশ দেখতে চায়-স্বরাষ্ট্রমন্ত্রী
রবিবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৩


মানুষ আলোকিত বাংলাদেশ দেখতে চায়-স্বরাষ্ট্রমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, বাংলাদেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না, তারা আলোকিত বাংলাদেশ দেখতে চায়। নির্বাচন আসলেই অনেকে নড়েচরে বসে। কিভাবে দেশে অগ্নিসন্ত্রাস করবে, কিভাবে দেশকে অচল করবে, কিভাবে দেশকে অন্ধকারাচ্ছন্ন করবে তার পায়তারা করতে থাকে। কিন্তু এদেশের জনগণ এটা বুঝে গেছে, যারা সন্ত্রাসের সৃষ্টি করতে পারে, যারা জ্বালাও পোড়াও সৃষ্টি করতে পারে, তারা ধ্বংস করতে পারলেও উন্নয়নের জন্য কাজ করতে পারবে না।
রোববার দুপুরে জেলা পুলিশের আয়োজনে চরফ্যাশন উপজেলার নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন ও দুলারহাট আঞ্জুরহাট সড়ক উদ্বোধন উপলক্ষ্যে পৃথক পৃথক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আসাদুজ্জামান খান কামাল আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই বাংলাদেশের মানুষ ক্ষমতায় দেখতে চায়। মানুষ ভালো করেই জানে দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে নৌকার বিকল্প নেই। ২০০৮ সালে এ দেশকে ডিজিটাল বাংলাদেশ করেছিল বলেই তার সুফল মানুষ পাচ্ছে। ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশের গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখন উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি।
তিনি আরও বলেন, এদেশের জনগন অগ্নিসন্ত্রাসীদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই ২০১৩/২০১৪ সালে সন্ত্রাসের মাধ্যমে যারা দেশকে অচল করতে চেয়েছিল তারা আবার আগামী নির্বাচনকে বানচাল করার ঘোষণা দিচ্ছে। তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। কেউ যদি নির্বাচন বাঞ্চাল করার চেষ্টা করে, তাহলে এদেশের আইনশৃঙ্খলা বাহিনী তাদের অর্পিত দায়িত্ব পালন করবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্যে দিয়ে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে দেশে গুম খুনের ও বিচারহীনতার সংস্কৃতি চালু হয়। বঙ্গবন্ধুর হত্যার পর আমাদের বিচার চাওয়ার, বিচার পাওয়ার অধিকার ছিল না। এটা চরম মানবাধিকার লঙ্ঘন। সেই বিচার না পাওয়ার অবস্থা থেকে আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্ত করেছেন।
দেশের বিচার ব্যবস্থার চিত্র তুলে ধরে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার ন্যায়বিচারে বিশ্বাস করে। মানুষ যাতে স্বল্প সময়ে বিনা ভোগান্তিতে ন্যায় বিচার পায় সে ব্যবস্থা করে দিয়েছে।
ভোলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এছাড়া সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ জামিল হাসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব মোঃ হোসেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান. উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, ইউএনও নওরীন হকসহ অন্যান্যরা।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:৪৮ ● ৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ