ছাতকের লায়েক মিয়া হত্যা মামলায় সানি’র জামিন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকের লায়েক মিয়া হত্যা মামলায় সানি’র জামিন
বৃহস্পতিবার ● ১৪ সেপ্টেম্বর ২০২৩


ছাতকের লায়েক মিয়া হত্যা মামলায় সানি’র জামিন

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে লায়েক মিয়া হত্যা মামলার আসামি সাদমান মাহমুদ সানি সুনামগঞ্জ জেলা ও দায়ার জজ আদালত থেকে জামিন লাভ করেছেন। ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক, যুবলীগ নেতা সাদমান মাহমুদ সানি পৌর শহরের বাগবাড়ি গ্রামের আব্দুল কাহার রঞ্জু মিয়ার ছেলে।

এর আগে ওই মামলায় উচ্চ আদালত থেকে জামিন গ্রহণ করেছিলেন সাদমান মাহমুদ সানি। উচ্চ আদালত এর দেয়া জামিনের মেয়াদ শেষ হলে তিনি সুনামগঞ্জ জজ আদালতে হাজির হয়ে স্থায়ী জামিন প্রার্থনা করেন। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ সময় তাঁর জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

সুনামগঞ্জ জেলা ও দায়ারা জজ আদালতে আরো একাধিক বার জামিন আবেদন করে ব্যর্থ হয়েছেন সাদমান মাহমুদ সানির আইনজীবিরা। প্রায় দীর্ঘ চার মাস জেল হাজতে থাকার পর আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) জজ আদালতের বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন তাঁর জামিন মঞ্জুর করেছেন। জেল হাজত থেকে মুক্তি পেয়ে বিকেলের মধ্যেই সাদমান মাহমুদ সানি ছাতক শহরের বাসায় ফিরবেন।

সানি’র পিতা আব্দুল কাহার রঞ্জু মিয়া জানান, যেদিন লায়েক মিয়া হত্যাকাণ্ড ঘটেছিলো, ওই দিন তাঁর ছেলে ঢাকায় ছিলেন। ঢাকায় অবস্থান করার সময় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রমাণ ও তাঁর হাতে রয়েছে। হত্যা মামলায় তাঁর ছেলেকে নিছক হয়রানি করার উদ্দেশ্য মিথ্যাভাবে জড়িয়ে দিয়ে ফায়দা লুটছে রাজনৈতিক প্রতিপক্ষরা। তিনি এ হত্যা মামলা থেকে তাঁর ছেলেকে অব্যাহতি প্রদানের দাবি জানান।

সুনামগঞ্জ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট রবিউল লেইছ রোকেশ, জেলা ও দায়রা জজ আদালত থেকে সাদমান মাহমুদ সানি’র জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেলেই জেল হাজত থেকে মুক্তি পাবেন তিনি। ।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৯:৩৪ ● ১০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ