গৌরনদীতে গণধর্ষণে আরও এক আসামি গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে গণধর্ষণে আরও এক আসামি গ্রেফতার
রবিবার ● ৩ সেপ্টেম্বর ২০২৩


গৌরনদীতে গণধর্ষণে আরও এক আসামি গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বোনের বাড়িতে যাওয়ার পথে বিধবা এক নারী (৩৫)কে সংঘবদ্ধ ধর্ষণ মামলার  ২নং আসামি আশিক গোমস্তাকে গ্রেফতার করেছে র‌্যাব।  শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বার্থী ইউনিয়নের তাঁরাকুপি গ্রামে অভিযান চালিয়ে তাকে (আশিক) গ্রেফতার করা হয়। সে (আশিক) উপজেলার তাঁরাকুপি গ্রামের কামাল গোমস্তার ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান, বিধবা এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ২নং আসামি আশিক গোমস্তাকে আটক করে বরিশাল র‌্যাব-৮ এর একদল সদস্য শনিবার রাতে গৌরনদী থানায় সোপর্দ  করেছে।  এ নিয়ে ধর্ষণ মামলায় গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ২-এ।  গ্রেফতারকৃত আসামি আশিক গোমস্তাকে গতকাল রোববার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে  ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান।
উল্লেখ্য, বোনের বাড়িতে যাওয়ার পথে ৩১ আগস্ট দিবাগত রাতে  তাঁরাকুপি গ্রামে একটি টিনের ঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা এক নারীকে ধর্ষণ করে আরিফ দেওয়ান। ওইদিন রাত  সাড়ে ১১টার দিকে আশিক গোমস্তাসহ তিন জনে ঘরে ঢুকে  ধর্ষণের ভিডিও দেখিয়ে ও ওই ভিডিও ইন্টারনেট ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আসামিরা  পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে। এ ব্যাপারে ভিকটিম বাদি হয়ে ২ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২ জনকে আসামি করে শুক্রবার বিকালে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:২৬ ● ১১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ