ঝালকাঠিতে জমির বিরোধে সংঘর্ষে নিহত-১, গ্রেফতার-৪

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠিতে জমির বিরোধে সংঘর্ষে নিহত-১, গ্রেফতার-৪
সোমবার ● ১৪ আগস্ট ২০২৩


ঝালকাঠিতে জমির বিরোধে সংঘর্ষে নিহত-১, গ্রেফতার-৪

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥



ঝালকাঠির কাঠালিয়ায় জমিজমা নিয়ে বিরোধের সংঘর্ষে কবির মোল্লা (৪৫) নামে একজন ১জন নিহত হয়েছে। ওই হামলায় আহত হয়েছেন আরো ৪জন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত ৪জনকে গ্রেফতার করেছে। সোমবার (১৪ আগষ্ট) বিকালে উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটার মোলাখালীতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ছোনাউটার মোলাখালীতে বিকালে আলতাফ ও চাঁনমিয়া সাথে কবির মোল্লার জমির বিরোধ নিয়ে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। এ সময় উভয় পক্ষ দেশীও আ¯্র দা, রামদা নিয়ে এ্যলোপাথারী কোপে ঘটনাস্থলেই কবির মোল্লা নিহত হয়। সংঘর্ষে কবির মোল্লার ভাই গ্রাম পুলিশ বাবুল মোল্লা (৬০), স্ত্রী এমিলি বেগম (৫৫) আহত হয়। এসময় অপর পক্ষের আহত হয় মো: আলতাফ ও তার ছেলে মিরাজ।
গ্রাম পুলিশ বাবুল মোল্লাকে প্রথমে আমুয়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে। এর হলেন মোঃ আলতাফ (৬২), তার পুত্র মোঃ মিরাজ হোসেন (৩৫), কবির মোল্লার মেঝ ভাই চাঁন মিয়া মোল্লা (৫০), তার ছেলে সাগর মোল্লা (২৫)।
কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। নিহত কবিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

কেই/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:০৭ ● ১২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ