গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার-১
বৃহস্পতিবার ● ২০ জুলাই ২০২৩


গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

অপহরণ করে ৫৭ দিন আটকে রেখে বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রীকে (১৩)  ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্ত ধর্ষক মো. আরিফ খান (৩৩) কে গ্রেফতার করেছে। বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ জেলার সদর থানাধীন দত্তডাঙ্গা গ্রাম থেকে  ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার  করা হয়। সে (আরিফ) গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের নন্দনপট্টি গ্রামের হালিম খানের ছেলে।
এ মামলার বাদি ভিকটিমের বোন  মীম আক্তার বলেন, সপ্তম শ্রেণীতে পড়–য়া আমার বোন নানা বাড়িতে গত ২৪ মে বেড়াতে যায়। সেই দিন থেকে তার খোঁজ পাওয়া যায়নি।  এরপর জানতে পারি, নন্দনপট্টি গ্রামের  দ্বিতীয় বিয়ে করা আরিফ খান (৩৩) নেতৃত্বে ৩/৪  জনে মিলে আমার বোনের পথরোধ করে। এ সময় বোনকে জিম্মি করে জোরপূর্বক   মাহিন্দ্রায় তুলে অপহরন করে নিয়ে যায়।  এ ব্যাপারে আমি বাদি হয়ে আরিফ খান, তার বাবা হালিম খান ও ফুপু  হনুফা বেগমকে আসামি করে ১২জুলাই বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে  একটি অপহরণ ও ধর্ষণ করার অভিযোগে মামলা দায়ের করি। বিচারক মামলাটি আমলে নিয়ে গৌরনদী থানার ওসিকে মামলাটি রুজু করার নির্দেশ দেন। । তিনি অভিযোগ করে বলেন, আমার বোনকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ করেছে আরিফ খান।
মামলার তদন্তকারী কর্মকর্তা মো. নাসিরউদ্দিন জানান, বরিশাল আদালত থেকে মামলাটি গৌরনদী থানায় পৌছলে থানার ওসি গত ১৮ জুলাই মামলাটি রুজু করেন। গোপণ সূত্রে খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গোপালগঞ্জ জেলা সদর থানা পুলিশের সহযোগীতায় বুধবার সন্ধ্যায় দত্তডাঙ্গা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্ত আসামি আরিফ খানকে গ্রেফতার করেন।  গ্রেফতারকৃতকে গতকাল বৃহস্পতিবার সকালে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  ভিকটিম ওই ছাত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে এসআই নাসিরউদ্দিন জানান।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৮:৩১ ● ৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ