গোপালগঞ্জে ব্যাংকার্স শিক্ষক প্রীতিফুটবল প্রতিযোগিতা

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ব্যাংকার্স শিক্ষক প্রীতিফুটবল প্রতিযোগিতা
শুক্রবার ● ৩০ জুন ২০২৩


গোপালগঞ্জে ব্যাংকার্স শিক্ষক প্রীতিফুটবল প্রতিযোগিতা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষক বনাম ব্যাংকার্স প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  (৩০ জুন) বিকালে টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয় মাঠে  এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রতি বছর ঈদের ছুটিতে এ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় দুই দলের মধ্যে ছিল হাড্ডাহাড্ডি লড়াই। শিক্ষক খেলোয়াড়দের সঙ্গে ১-৩ গোলে চ্যাম্পিয়ান হয় ব্যাংকার্স খেলোয়াড়রা।

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড়, সাহাপুর ও বৌলতলী ইউনিয়নসহ গোপালগঞ্জ  জেলার বিভিন্ন অঞ্চলের শিক্ষক  ও ব্যাংকার্সরা এ প্রীতি ফুটবল খেলার আয়োজন করে। এ তিন ইউনিয়নের প্রায় ৬০ জন শিক্ষক ও ব্যাংকার্স খেলোয়ার এ খেলায় অংশগ্রহন করেন। ওই তিন ইউনিয়নের সাধারণ জনগণ এ ফুটবল ম্যাচ দেখার জন্য মাঠে ভিড় দেখা যায়।
এ ব্যাংকার্স শিক্ষক প্রতি ফুটবল খেলার শুভ উদ্বোধন করেন খুলনার বটিয়াঘাটা কলেজের সাবেক অধ্যক্ষ জীবনানন্দ কির্ত্তনীয়া।
এসময় সাহাপুর ইউনিয়নের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও সিনেট মেম্বার অসিম সরকার,  অর্থ মন্ত্রণালয়ের উপ সচিব বনানী বিশ্বাস, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের  যুগ্ম নিবন্ধক মৃনাল কান্তি বিশ্বাস, ইন্জিনিয়ার কৌশিক বিশ্বাস,  অগ্রনী ব্যাংকের এজিএম সুধাংশু বিশ্বাস,  গোপালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিতিশ রায়,  সাতপাড় সরকারি নজরুল কলেজের সহকারী অধ্যাপক আশীষ কুমার বাকচি,  অধ্যাপক সঞ্চিত বল, কেন্দ্রীয়  সেচ্ছাসেবকলীগের সদস্য বিভাষ বালাসহ অনেকে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

ব্যাংকার্স শিক্ষক প্রতি ফুটবল খেলায় সভাপতিত্ব করেন সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শিক্ষক  বিনয় সরকার অনাদি।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৪:০০ ● ১১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ