ছাতকে প্রেসক্লাব সাংবাদিকদের সাথে সাংসদ প্রার্থীর মতবিনিময়

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে প্রেসক্লাব সাংবাদিকদের সাথে সাংসদ প্রার্থীর মতবিনিময়
শনিবার ● ১৭ জুন ২০২৩


ছাতকে প্রেসক্লাব সাংবাদিকদের সাথে সাংসদ প্রার্থীর মতবিনিময়

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী আনিসুজ্জামান মো. আজাদ। তিনি উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মনিরজ্ঞাতি গোরাদেও গ্রামের মরহুম আবদুল লতিফের পুত্র।
শনিবার (১৭ জুন) বিকেলে থানা রোডস্থ রোকেয়া ম্যানশনের দ্বিতীয় তলায় ছাতক প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ছাতক প্রেসক্লাবের সভাপতি ও ছাতক রিপোর্টার্স ইউনিটির আহবায়ক আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় নিজের রাজনৈতিক পরিচয় তুলে ধরেন যুক্তরাজ্য প্রবাসী ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আনিসুজ্জামান।

তিনি বলেন, হাইস্কুল জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরবর্তীতে সিলেট শহরে লেখা-পড়ার পাশাপাশি তিনি ছাত্রলীগের সক্রিয় দায়িত্বশীল ছিলেন। সিলেট “ল” কলেজের ছাত্র সংসদের জিএসও নির্বাচিত হয়েছিলেন। এক সময় তিনিসহ স্ব পরিবারের যুক্তরাজ্যে পাড়ি জমান। তিনি যুক্তরাজ্য আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সেখানের যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। এ কারণে তিনি নির্বাচনী এলাকায় গণসংযোগ ও মতবিনিময় করে বেড়াচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে বাকি জীবন তিনি মানুষের খেদমত করতে আগ্রহী। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী যুবলীগ নেতা শাহেদ আহমদ, সিলেট সিটির ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল্লাহ আল মামুন, যুবলীগ নেতা ফয়সল আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ওয়াহিদুর শাহা।

এসময় ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাবেক যুগ্ম সম্পাদক শাহ মোহাম্মদ আখতারুজ্জামান, বর্তমান সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, মাহমুদ আলম, সদস্য নাজমুল ইসলাম, মোশাহিদ আলী, আরিফুর রহমান মানিক, দৈনিক প্রতিদিনের সংবাদ ও সুনামগঞ্জ প্রতিদিন এর ছাতক প্রতিনিধি মীর আমান মিয়া লুমান, সাংবাদিক সাকির আমীন, এইচএম খালেদ, ফজল উদ্দিন, লুৎফুর রহমান শাওন উপস্থিত ছিলেন ।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৯:২৪ ● ৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ