ইন্দুরকানিতে বিদ্যুৎপৃষ্ঠে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানিতে বিদ্যুৎপৃষ্ঠে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
মঙ্গলবার ● ৩০ মে ২০২৩


ইন্দুরকানিতে বিদ্যুৎপৃষ্ঠে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে মো. ইয়ান হোসেন খান (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার( ২৯ মে) দুপুরে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ইয়ান হোসেন উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টগড়া গ্রামের মো. কামাল হোসেন খানের ছেলে ও টগড়া দারুল ইসলাম কামিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী জিহাদ হোসেন বলে, সোমবার দুপুরের দিকে আমি  ইয়ান হোসেন ও অন্য এক ব্যক্তি গাড়ি নিয়ে দক্ষিণ ইন্দুরকানী গ্রামে ডাব কিনতে যায়।এসময় ইয়ান জিহাদকে গাড়িতে বসতে বলে সে ডাব কেনার জন্য ওই গ্রামের সিদ্দিক খানের বাড়ির ভিতরের দিকে যায়।তখন ইয়ান হঠাৎ চিৎকার করে বলে, ‘আমারে কারেন্টে ধরছে বাঁচান’। তখন আমার সঙ্গে থাকা অন্য ব্যক্তি তার পা ধরে টেনে বিদ্যুতের তার থেকে ছাড়িয়ে আনেন। পরে তাকে স্হানীয়রা উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ননী গোপাল জানান, ওই কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, ইয়ান হোসেন নামের এক কিশোরের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। এ বিষয়ে খোঁজখবর নিচ্ছি।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৬:১৯ ● ৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ