নেছারাবাদে মোটর সাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে মোটর সাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
শনিবার ● ২২ এপ্রিল ২০২৩


নেছারাবাদে মোটর সাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদে  মোটর সাইকেল দূর্ঘটনায় মেহেদী হাসান  শিকদার (২২) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত মেহেদী হাসান জেলার কাউখালী উপজেলার ১ নম্বর সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা গ্রামের কামরুল হোসেন সেন্টু শিকদারের ছেলে। শুক্রবার (২১ এপ্রিল) রাতে তার মৃত্যু হয়। তিনি  সরকারী কাউখালী কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।  এ সময় তার সাথে থাকা একই এলাকার শাওন বাবু নামের অপর বন্ধু গুরুতর আহত হন।
নিহতের ফুফাতো ভাই স্কুল শিক্ষক আবু হানিফ জানান, শুক্রবার বিকালে মেহেদী হাসান তার বন্ধুদের সাথে মোটর সাইকেলে করে ঘুরতে বের হন। সন্ধ্যার দিকে জেলার নেছারাবাদ উপজেলার ৭ নম্বর গুয়ারেখা ইউনিয়নের রোঙ্গাকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের মোড়ে তার মোটর সাইকেলটি দূর্ঘটনায় পতিত হলে তিনি ও তার সাথে থাকা বন্ধু শাওন বাবু গুরুতর আহত হন। রাতে তাদের উদ্ধার করে বরিশাল  শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর  তার মৃত্যু হয়। আর আহত অপর বন্ধু শাওন বাবু হোগলা বেতকা গ্রামের সাবেক ইউপি সদস্য আমান এর পুত্র এবং তিনি ওই ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
কাউখালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. জাকারিয়া জাকির জানান,  মোটর সাইকেল দূর্ঘটনায় আহত কলেজ ছাত্র মেহেদী হাসানকে চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজে নেয়ার পরে মৃত্যু হয়েছে বলে শুনেছি। আর ঘটনাটি ঘটেছে জেলার নেছারাবাদ থানায়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৭:১৫ ● ৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ