ছাতকে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা নেয়নি পুলিশ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা নেয়নি পুলিশ!
মঙ্গলবার ● ১৪ মার্চ ২০২৩


ছাতকে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা নেয়নি পুলিশ!

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে সন্ত্রাসীদের হামলার ঘটনায় ৪দিন অতিবাহিত হলেও এখনো পুলিশ মামলা নেয়নি। এতে আহতদের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন। যে কোন সময় আবারো হামলার আশংকা রয়েছে। আহতরা হলেন জাহানারা বেগম(৬০), লাভলী বেগম(৩৫), সুহেল আহমদ(৪৩), ইমরান আহমদ(২৯)। আহতদের মধ্যে জাহানারা বেগম (৬০)।
জানায়ায়, উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউপির শিবনগর (সিংগুয়া) গ্রামে মৃত শরিয়ত আলীর ছেলে ইমরানের বাড়ির রাস্তা নিয়ে একই গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে সাজু মিয়ার সঙ্গে দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ১১মার্চ ইমরানের বাড়িতে দেশী অস্ত্র নিয়ে অতর্কিত দু দফা হামলা চালায় সাজু মিয়ার একদল সন্ত্রাসীরা । হামলাকারীরা ইমরানের বসত ঘরে ইট-পাটকেল ছুড়ে ঘরে প্রবেশ করে ব্যাপক ভাংচুর করেছে। বাড়ির মহিলা সহ ৪ জনকে মারধর করে গুরুতর আহত করে ও নগদ টাকাসহ মালামাল লুটে নেয়। এসময় মহিলা ও পুরুষদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে সন্ত্রাসীদের কবল থেকে তাদের উদ্ধার করে ছাতক হাসপাতালে পাঠিয়ে দেন। আহতদের মধ্যে বৃদ্ধা মহিলার জাহানারা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ছাতক হাসপাতাল থেকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ১২মার্চ রাতে আহত ইমরান আহমদ বাদী হয়ে সাজুসহ ৭জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ১৩মার্চ বিকালে ঘটনাস্থল পরিদর্শন করলেও তাৎক্ষনিক কাউকে গ্রেফতার করতে পারেনি।
এব্যাপারে থানার ওসি খাঁন মোহাম্মাদ মাঈনুল জাকির এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়া গেছে । তদন্তক্রমে মামলা নেয়া হবে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৮:২৫ ● ১০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ