তালতলীতে চোরাই তামার তাঁরসহ গ্রেফতার-৩

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে চোরাই তামার তাঁরসহ গ্রেফতার-৩
সোমবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২৩


তালতলীতে চোরাই তামার তাঁরসহ গ্রেফতার-৩

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

তালতলী উপজেলার নিশানবাড়িয়া আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের ৬৭ কেজি ৩’শ গ্রাম তামার তাঁরসহ সাবেক ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোররাতে তাতিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন নিশানবাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য গোলাম মোস্তফা (৫৫), সোহেল (৩০) ও হাসান। তিনজনের বাড়ি একই এলাকার মেনিপাড়া গ্রামে।
পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের ৩৬০ মেগাওয়াট আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্র  থেকে তামা চুরির রবিবার রাতে তাপবিদ্যুৎ কর্তৃপক্ষ অজ্ঞাত ব্যক্তিদের নামে থানায় মামলা দায়ের করেন। সোমবার ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে তাতিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়ক থেকে নিশানবাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য গোলাম মোস্তফা (৫৫), সোহেল (৩০) ও হাসানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেয়া তথ্যমতে ৬৭  কেজি ৩’শ গ্রাম তামার তাঁর উদ্ধার করে পুলিশ। যার বাজার মূল্য অর্ধ লক্ষ টাকা।
তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, তাপবিদ্যুৎ  কেন্দ্রের তামার তাঁর চুরির বিষয়ে থানায় অজ্ঞাত ব্যাক্তিদের নামে একটি মামলা হয়েছে। ওই মামলায় সাবেক ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৪:৩৫ ● ১৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ