আমতলীতে বিএনপি নেতা মেসবাহ উদ্দিন জেল হাজতে

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে বিএনপি নেতা মেসবাহ উদ্দিন জেল হাজতে
মঙ্গলবার ● ২৪ জানুয়ারী ২০২৩


আমতলীতে বিএনপি নেতা মেসবাহ উদ্দিন জেল হাজতে

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলা বিএনপি সাবেক সহ-সভাপতি মেসবাহ উদ্দিন মোঃ ফয়সাল তালুকদার চাঁদাবাজী মামলায় জেল হাজতে পাঠানো হয়েছে। বরগুনা দ্রুত বিচার আদালতের বিচারক মোঃ নাহিদ হোসেন মঙ্গলবার দুপুরে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, আমতলী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ মেসবাহ উদ্দিন ফয়সাল তালুকদারের বিরুদ্ধে গত বছর ৩ মার্চ বাবুল সঙ্কর চন্দ্র শীল ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ এনে বরগুনা দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক ওই মামলাটি আমলে নিয়ে বরগুনা সিআইডি (গোয়েন্দা সংস্থা) পুলিশকে তদন্ত শেষে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। ডিআইডি তদন্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বিশ্বাস গত বছর ২৮  নভেম্বর  আদালতে  তদন্ত প্রতিবেদন দাখিল করেন। ওই মামলায় ফয়সাল তালুকদার বরগুনা দ্রুত বিচার আদালতে মঙ্গলবার হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক মোঃ নাহিদ হোসেন তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
মামলার বাদী বাবুল সঙ্কর চন্দ্র শীল বলেন, মেসবাহ উদ্দিন ফয়সাল তালুকদার আমার পৈত্রিক ৬৬  একর জমি জোরপুর্বক ভোগদখল করে আসছে। এ জমি আমি চাষাবাদ করতে গেলে আমার কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবী করেছেন। আমি তার বিরুদ্ধে বরগুনা দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করেছি।
বরগুনা দ্রুত বিচার আদালতের বাদী পক্ষের আইনজীবি শম্পা রানী দেবনাথ বলেন, চাঁদাবাজীর মামলায় আদালতের বিচারক মামলার আসামী মেসবাহ উদ্দিন ফয়সাল তালুকদারের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানো নির্দেশ দিয়েছেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:০০ ● ৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ